ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

বিএনপি চায় না বাংলাদেশ সমৃদ্ধ ও মর্যাদাশীল দেশ হোক: পরশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৯, ২০ এপ্রিল ২০২২

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি কখনই চায় না বাংলাদেশ একটি মর্যাদাশীল, সমৃদ্ধশীল হোক। সেজন্যই তারা দেশ বিরোধী ষড়যন্ত্র করে।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে মিরপুরস্থ ১০নং ওয়ার্ড কমিউনিটি সেন্টার ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

শেখ পরশ বলেন, স্বাধীনতা বিরোধীদের সাথেই বিএনপি’র সখ্যতা বেশি। তারা চেয়েছিল বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে যাতে আমাদের মহান মুক্তিযুদ্ধের গর্ব, ঐতিহ্য ধুলিস্যাৎ হয়ে যায়। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বেঁচে আছেন বলেই আজকে সেটা সম্ভব হয় নাই।

আগামী নির্বাচনেও জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগকে নির্বাচিত করবে এমন আশ প্রকাশ করে তিনি বলেন, বাংলাদেশ আজকে একটি উন্নয়নশীল দেশ, একটি মর্যাদাশীল দেশ। সামনেও বাংলাদেশ তার উন্নয়নের ধারা অব্যাহত রাখাবে। 

ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেনের সঞ্চলনায় অনুষ্ঠানে যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল বক্তব্য রাখেন। এছাড়াও প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ ও মোঃ রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শামছুল আলম অনিক প্রমুখ উপস্থিত ছিলেন। 

‘আওয়ামী লীগ গণতন্ত্র হরণ করছে’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে শেখ ফজলে শামস্ পরশ বলেন, ক্যান্টনমেন্টের ভিতর থেকে একজন আর্মি জেনারেলের হাত ধরে যাদের জন্ম, যারা হত্যার রাজনীতি, অস্ত্রের রাজনীতি বিস্তার করেছে সেই দলের মুখে গণতন্ত্র মানায় না।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে জামাত-বিএনপি। তারা শুধু ষড়যন্ত্রের মধ্যেই আছে এদেশের সাধারণ মানুষের পাশে নেই। যুবলীগ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। 

তিনি বলেন, যুবলীগ বন্যায় মানুষের পাশে দাড়িয়ে সর্বাত্মক সহযোগিতা করেছে, শেখ হাসিনার নির্দেশে অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে, করোনার মহামারিতে মানবতার ঢাল হয়ে সাধারণ মানুষের পাশে ছিল, খাদ্য, চিকিৎসা, বিনামূল্যে অক্সিজেন, ফ্রি এ্যাম্বুলেন্সসহ করোনায় মৃত মানুষের দাফন ও সৎকারে। কিন্তু জামাত-বিএনপি কাউকে এক মুঠো চাল পর্যন্ত দেয় নাই। অথচ তারা ক্ষমতায় থেকে এদেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে।

এসময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. মামুনুর রশীদ, মোঃ রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শামছুল আলম অনিকসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি