ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

বিএনপির মনোনয়ন বঞ্চিতদের বিক্ষোভ, গুলশান কার্যালয়ে তালা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬, ৮ ডিসেম্বর ২০১৮

জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন না পাওয়া নেতাদের কর্মী-সমর্থকদের বিক্ষোভে উত্তপ্ত হয়ে উঠেছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়। বিক্ষোভকারীরা কার্যালয়টির মূল ফটকের বাইরে থেকে তালা ঝুলিয়ে দিয়েছেন।

শনিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার পর থেকে চাঁদপুর-১ আসনের প্রার্থী আ ন ম এহসানুল হক মিলন, গোপালগঞ্জ-১ আসনের মো. সেলিম ও মানিকগঞ্জ-১ আসনের প্রার্থী তোজাম্মেল হক তোজার কর্মী-সমর্থক গুলশান কার্যালয়ের সামনে জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন। এ সময় বঞ্চিত নেতাদের মনোনয়ন চেয়ে তারা স্লোগান দেন।

বিক্ষোভের এক পর্যায়ে গুলশান কার্যালয় লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন কর্মী-সমর্থকরা। এসময় কার্যালয়ের ভেতর থেকে তাদের শান্ত হতে বার বার মাইকিং করা হয়। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গুলশান কার্যালয়ের ভেতরেই রয়েছেন। কার্যালয়ের বাইরে জড়ো হয়েছেন পাঁচ থেকে ছয়শ নেতাকর্মী।

এর আগে দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেওয়া হয়। সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলন এবং তার স্ত্রী নাজমুন নাহার বেবীকে মনোনয়ন না দেওয়ায় তাদের অনুসারীরা নয়াপল্টনে তালা ঝুলিয়ে দেন।

বেলা ১২ টার পর এহসানুল হক মিলনের সমর্থকরা নয়াপল্টন কার্যালয়ে এসে প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেয় এবং সেখানে বিক্ষোভ শুরু করে। এদের নেতৃত্ব দেন চাঁদপুরের কচুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খায়রুল আবেদীন স্বপন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি