ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ডিজিটাল ইনফ্লুয়েন্সারদের পুরস্কৃত করতে মেগা-ইভেন্ট  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২২, ৭ ডিসেম্বর ২০২১

দেশে প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে ইনফ্লুয়েন্সার ভিত্তিক রেড-কার্পেট মেগা-ইভেন্ট ‘দ্য মার্ভেল অব টুমরো’। গবেষণাভিত্তিক ইনফ্লুয়েন্সার ম্যানেজমেন্ট প্ল্যাটফর্ম ‘দ্য মার্ভেল - বি ইউ’এর আয়োজনে আগামী ৯ ডিসেম্বর বৃহস্পতিবার মেগা ইভেন্টটি রাজধানীর একটি হোটেলে অনুষ্টিত হবে।

আয়োজকরা জানান, দেশের যেসকল সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা তাদের কাজের মাধ্যমে গত দুই বছরে সমাজে ইতিবাচক ভূমিকা রেখে আসছে, তাদের স্বীকৃতি ও সম্মাননা প্রদান করাই আয়োজনের মূল উদ্দেশ্য। অনুষ্ঠানে ১৫টি ক্যাটাগরিতে পুরষ্কার বিতরণ করা হবে। 

‘দ্য মার্ভেল অব টুমরো’ প্ল্যাটফর্মের মাধ্যমে ইনফ্লুয়েন্সাররা নিজ নিজ ইন্ডাস্ট্রির ও এর বাইরে করা কিছু পরিবর্তন তুলে ধরতে পারবেন। এই প্রথম দেশে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে।     

কান্টার রিসার্চ এই আয়োজনের প্রয়োজনীয় সকল তথ্যাদি যাচাই-বাছাইয়ের কাজ সম্পন্ন করেছে। ‘দ্য মার্ভেল অব টুমরো ইনফ্লুয়েন্সার্স অ্যাওয়ার্ড ২০২১’-এর টাইটেল স্পন্সর ‘দারাজ’। 

দারাজ-এর চীফ মার্কেটিং অফিসার তাজদিন হাসান বলেন, “দারাজের অধিকাংশ মার্কেটিং স্ট্র্যাটেজিতেই দেশের ইনফ্লুয়েন্সাররা ভূমিকা রেখেছে। আর এখন ‘দ্য মার্ভেল অব টুমরো’, গত দুই বছরের সেরা ইনফ্লুয়েন্সারদের প্রতি যোগ্য সম্মান প্রদর্শনের সুযোগ করে দিয়েছে। এই আয়োজনের অংশ হতে পেরে আমি ভীষণ আনন্দিত।”  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি