ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এশিয়া প্যাসিফিক অ্যাওয়ার্ডে মনোনয়ন পেল বিডি ট্যাক্স টেকনোলজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৮, ১০ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ০৮:৩৫, ১২ সেপ্টেম্বর ২০১৮

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জাব্বারের হাত থেকে ২০১৫ সালের বেসিস অ্যাওয়ার্ড নিচ্ছেন বিডি ট্যাক্স টেকনোলজি লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মেজর মোহাম্মদ আলী (অব.)।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জাব্বারের হাত থেকে ২০১৫ সালের বেসিস অ্যাওয়ার্ড নিচ্ছেন বিডি ট্যাক্স টেকনোলজি লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মেজর মোহাম্মদ আলী (অব.)।

এশিয়া প্যাসিফিক আইসিটি অ্যালায়েন্স অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন পেয়েছে দেশের অন্যতম সফটওয়্যার কোম্পানি বিডি ট্যাক্স টেকনোলজি লিমিটেড।  

সম্প্রতি এই সফটওয়্যার কোম্পানিটি এ মনোনয়ন পায়। মনোনয়ন পাওয়ার সুবাদে আগামী ৯ থেকে ১৩ অক্টোবর চীনে অনুষ্ঠিতব্য এশিয়া প্যাসিফিক আইসিটি অ্যালায়েন্স অ্যাওয়ার্ড ২০১৮`  অনুষ্ঠানে ফিন্যান্স অ্যান্ড একাউন্টিং সল্যুশন ক্যাটাগরিতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে প্রতিষ্ঠানটি। 

এশিয়া প্যাসিফিক আইসিটি অ্যালায়েন্স অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন পাওয়ায় বিডি ট্যাক্স টেকনোলজি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেজর মোহাম্মদ আলী (অব.) এবং প্রতিষ্ঠাতা ও সিইও- তরুণ তথ্যপ্রযুক্তি উদ্যোক্তা জুলফিকার আলী প্রতিষ্ঠানের সব কর্মকর্তা-কর্মচারী এবং সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও এ বছর অনলাইনে দেশের প্রথম আয়কর জমা দেওয়ার সফটওয়্যার কোম্পানি হিসেবেও বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড-২০১৮ পেয়েছে প্রতিষ্ঠানটি।   

গত বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বাংলাদেশের রাজস্ব খাতে ডিজিটালাইজেশন এবং তথ্য প্রযুক্তি খাতে বিশেষ অবদান রাখায় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জাব্বারের হাত থেকে এ অ্যাওয়ার্ড পায় কোম্পানিটি।

উল্লেখ্য, এর আগে বিডি ট্যাক্স টেকনোলজি লিমিটেড ‘বাংলাদেশ স্টারটাপ অ্যাওয়ার্ড ২০১৭’ অর্জন করে। এছাড়াও প্রতিষ্ঠানটি ‘ডেইলি স্টার আইসিটি অ্যাওর্য়াড ২০১৭’র মনোনয়ন অর্জন করে। ২০১৫ সালে যাত্রা শুরুর অল্পসময়ের মধ্যেই গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয় বিডি ট্যাক্স টেকনোলজি লিমিটেড। বর্তমানে এই প্রতিষ্ঠানের গ্রাহক সংখ্যা ২৫,০০০ হাজার।  

এমএইচ/এসি    

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি