ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

এসসিআইটিপি’র সভায় সিদ্ধান্ত

চট্টগ্রামে দ্বিতীয় টেকনোলজি মেলা জানুয়ারিতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৪, ১৭ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রামে দ্বিতীয় টেকনোলজি মেলা অনুষ্ঠিত হবে আগামী বছরের জানুয়ারিতে। গত ১৫ সেপ্টেম্বর এসসিআইটিপি’র এক্সিকিউটিভ কমিটি’র ২১তম সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।
চট্টগ্রামের আইটি প্রফেশনালদের একমাত্র সংগঠন সোসাইটি ফর আইটি প্রফেশনালস চট্টগ্রামে  ২০১৭ সালের নভেম্বরে প্রথমবারের মত প্রযুক্তি নির্ভর চিটাগাং আইটি ফেয়ার আয়োজন করে, যা চট্টগ্রামের আইটি প্রফেশনালদের কাছে বেশ প্রশংসিত হয়।
তারই ধারাবাহিকতায় আগামী বছরের জানুয়ারির শেষভাগে আগ্রাবাদস্থ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে ২য় টেকনলজি মেলার আয়োজন করা হচ্ছে।

এসসিআইটিপির সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ ফরিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মাহিনের সঞ্চালনায় এসসিআইটিপি’র এক্সিকিউটিভ কমিটি’র ২১তম সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি তামিম ওয়াহিদ আল হেলাল, এক্সিকিউটিভ কমিটি’র সদস্য পার্থ প্রতীম ঘোষ, মহিউদ্দীন হায়দার খান, আবু তাহের মোহাম্মদ লুৎফুল হক, মোহাম্মদ আবদুল মবিন, আসিফ ইফতেখার, ফেলো মেম্বার সুজত আনোয়ার সিদ্দিকী, স্কাইল্যাব দে।
সভায় অক্টোবরের প্রথমার্ধে বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ে স্টুডেন্ট উইংস এর কমিটি গঠন এবং শিক্ষার্থীদের জন্য ক্যারিয়ার ইনসাইড অনুষ্ঠান আয়োজনে সিদ্ধান্ত গৃহিত হয়। সদস্যদের আভ্যন্তরীন ট্রেনিং এর আপডেট প্রদান করা হয়।

সেই সঙ্গে আব্দুল বাসেত, জিএম রেদোয়ানুল বারী  এবং নূর সাকিবুল হুদা’কে ওয়ার্কিং কমিটি থেকে এক্সটেন্ডেট এক্সিকিউটিভ কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়।

এছাড়া নোটন প্রসাদ ঘোষ, জান্নাতুন নেছা, লিনা তাপসী, সরোয়ার উদ্দীন, টিএম রায়হান চৌধুরী, মোহাম্মদ শাহজাহান, শাহরিয়ার রশীদকে ওয়ার্কিং কমিটিতে মনোনীত করা হয়।

সভায় আরও বক্তব্য দেন সংগঠনের যুগ্ম সম্পাদক রিপন চৌধুরী, অর্থ নিয়ন্ত্রক শাহ পরান, ওয়ার্কিং কমিটির সদস্য রিপন দত্ত, মোহাম্মদ হেলাল উদ্দীন চৌধুরী, মোহাম্মদ মিনহাজ উদ্দীন, মানস চৌধুরী প্রমুখ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি