ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

সব কিছুর ঊর্ধে দেশের জার্সি: মেসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩১, ২৭ জুন ২০১৮

বিরতির পর সতীর্থদের সাদা-আকাশি জার্সির মন্ত্র পড়িয়ে দিচ্ছিলেন মেসি। বলছিলেন শান্ত থাকতে হবে সবাইকে। উদ্বেগ-উৎকণ্ঠা-দুশ্চিন্তায় ভোগা যাবে না। মনে রাখতে হবে সব কিছুর ঊর্ধে দেশের জার্সি। আর এ মন্ত্রে দীক্ষিত হয়েই তো মার্কোস রোহো আর্জেন্টিনাকে নিয়ে গেলেন দ্বিতীয় রাউন্ডে।

তাইতো খেলাপরবর্তী সংবাদ সম্মেলনে মেসি বলেন, আমার কাছে সবকিছুর ঊর্ধ্বে দেশের জার্সি। কৃতজ্ঞচিত্তে আর্জেন্টাইন সমর্থকদেরও ধন্যবাদ জানিয়েছে ফুটবলের বরপুত্র, আমি সব সমর্থকদের ধন্যবাদ জানাই। সব কিছু ভুলে তারা আমাদের সঙ্গে ছিলেন। অনেক ত্যাগ তীতিক্ষা করেছেন, নিজেদের উৎসর্গ করেছেন।

ম্যাচ শেষে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মেসি বলেন, আমরা দ্বিতীয় রাউন্ডে উঠব-এ ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলাম। আমি জানতাম, ঈশ্বর আমাদের সঙ্গে আছেন। তিনি কখনোই আমাদের ছেড়ে যেতে চান না।

আইসল্যান্ডের বিপক্ষে একেবারে নিষ্প্রভ ছিলেন মেসি। ক্রোয়েশিয়ার বিপক্ষেও খুঁজে পাওয়া যায়নি তাকে। দলও জেতেনি। অবশেষে চেনা ছন্দে ছোট ম্যাজিসিয়ান। হয়তো ঈশ্বরের কৃপায় এদিন মেসি হয়ে ওঠেন বার্সার মেসি। তাইতো প্রথম গোলটি আসে তার পা থেকেই। আর জয়সূচক গোলটি করেন জার্সির মন্ত্রে দীক্ষিত হওয়া মার্কস রোহো।

এমজে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি