ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

অসহায় ভাসমান মানুষের পাশে মোবাশ্বের চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৯, ৪ মে ২০২১ | আপডেট: ২০:২১, ৪ মে ২০২১

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাভাইরাসের মধ্যে অসহায় কর্মহীন, দুস্থ, ভাসমান মানুষের পাশে দাঁড়িয়ে ইফতার ও শেষ রাতে নিয়মিত সেহেরি বিতরণ করে যাচ্ছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী। 

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার এ কঠিন সময় অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সাহায্যে সহযোগিতা করে গেলেও মাহে রমজান উপলক্ষে প্রতিদিনই রাস্তায় ভাসমান অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন তিনি।

এর ধারাবাহিকতায় শনিবার দিবাগত রাতে মিরপুর-১ মুক্তিযোদ্ধা মার্কেট ও সনি সিনেমা হলের পাশে প্রায় ২ শতাধিক ভাসামান লোকের মাঝে সেহেরি বিতরণ করেন মোবাশ্বের চৌধুরী। এছাড়া তার এলাকা ঢাকা-১৪ আসনে ত্রাণ সামগ্রী ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেছেন। 

মরণ ব্যাধি করোনাভাইরাসে কোনো রকম ভয়ভীতি না হয়ে জীবন বাজি রেখে গরীব দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাওয়ায় এলাকাবাসীর কাছে প্রশংসিতও হচ্ছেন বলে জানিয়েছেন স্থানীয় নেতাকর্মীরা। এ কাজে বিভিন্ন থানা ও ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা তার পাশে দাড়িয়ে খাদ্য সামগ্রীর বিতরণ কাজে সহযোগিতা করে যাচ্ছেন। 

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মোবাশ্বের হোসেন চৌধুরী বলেন, ‘‘বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার মেধা, দক্ষতা, প্রজ্ঞা এবং বলিষ্ঠ নেতৃত্বে অত্যন্ত সফলতার সাথে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা করে যাচ্ছেন।

‘শেখ হাসিনা এ দুর্যোগকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে জনগণের পাশে দাড়ানোর নির্দেশনা প্রদান করেছেন। সেই নির্দেশনা অনুসরণ করে বিভিন্ন স্থানে মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এমনকি যারা চাইতে পারে না তাদের ঘরে ঘরে গিয়ে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।’’

তিনি বলেন, ঢাকা-১৪ আসনের প্রতিটা মানুষের অন্তরে আমি মিশে আছি। তাই আমার সামর্থ অনুযায়ী প্রতিটা ওয়ার্ডে গিয়ে অসহায়, কর্মহীন মানুষকে খাবার দিয়ে যাচ্ছি। বিপদে আপদে আমি তাদের পাশে আছি, ভবিষ্যতেও থাকবো। করোনাভাইরাস সমস্যা দূর না হওয়া পর্যন্ত কর্মহীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম চালমান থাকবে। 

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি