ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আগারগাঁওয়ে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশিত : ০৯:২৮, ৮ মে ২০১৯

রাজধানীর আগারগাঁওয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-২) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আশরাফ আলী নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত আশরাফ আলী ফেনসিডিল ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব।

র‌্যাব জানিয়েছে, ঘটনাস্থল থেকে গুলিসহ বিদেশি একটি পিস্তল ও ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। নিহত আশরাফ মুন্সিগঞ্জের গজারিয়া এলাকার বাসিন্দা।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করে জানান, চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের চালান আসছে, এমন তথ্যের ভিত্তিতে আগারগাঁও ও মানিক মিয়া অ্যাভিনিউ এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় র‌্যাব। এসময় আগারগাঁও এলাকার চেকপোস্টের কাছাকাছি একটি প্রাইভেটকার এলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামাতে বলেন।

তিনি জানান, এ সময় প্রাইভেটকার থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি করা হয়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার আইল্যান্ডে উঠে যায়। এ সময় চালক পালিয়ে যায়।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, পরে গুলিবিদ্ধ অবস্থায় গাড়ি থেকে এক যুবককে উদ্ধার করা হয়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন।

পরে প্রাইভেটকারটিতে তল্লাশি চালিয়ে গুলিসহ বিদেশি একটি পিস্তল ও ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গাড়িতে পাওয়া একটি পরিচয়পত্র থেকে নিহতের পরিচয় সনাক্ত করা হয় বলে জানান মহিউদ্দিন ফারুকী।


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি