ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আজ সংবাদ সম্মেলন করবেন সম্রাটের মা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৪, ১৩ অক্টোবর ২০১৯ | আপডেট: ০৯:৫৯, ১৩ অক্টোবর ২০১৯

ক্যাসিনো কাণ্ডে গ্রেপ্তার ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মা সায়েরা খাতুন চৌধুরী আজ রোববার সংবাদ সম্মেলনে আসছেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে বেলা ১১টায় এই সংবাদ সম্মেলন আয়োজন করার কথা রয়েছে।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সম্রাটের মা সায়েরা খাতুন চৌধুরী এ কথা জানান।

সায়েরা খাতুন চৌধুরী জানান, ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জীবন রক্ষার্থে উন্নত চিকিৎসা ও দ্রুত মুক্তির দাবিতে তিনি এই সংবাদ সম্মেলনের আয়োজন করতে যাচ্ছেন।

প্রসঙ্গত, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ৬ অক্টোবর রাতে সম্রাটকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর সম্রাটের দেওয়া তথ্যমতে পরের দিন দুপুর থেকে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, পাঁচটি গুলি, ১১৬০ পিস ইয়াবা, ১৯টি বিদেশি মদের বোতল ও দুটি ক্যাঙারুর চামড়া উদ্ধার করা হয়।

এরপর গত ৭ অক্টোবর বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে সম্রাটের ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। পরে অস্ত্র ও মাদক রাখায় সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়। এসব মামলায় তিনি কারাবন্দী রয়েছেন। 

উল্লেখ্য, হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করায় মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় সম্রাটকে হাসপাতালে নেয়া হয়। প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এবং পরে ঢামেক চিকিৎসকদের পরামর্শে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে তাকে আবারও কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি