ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

আজিয়াটায় যোগ দিচ্ছেন রবির নওশাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৬, ২৮ ফেব্রুয়ারি ২০১৮

কুয়ালালামপুরের আজিয়াটা গ্রুপ বারহাদের মানব সম্পদ বিভাগে যোগ দিচ্ছেন রবি আজিয়াটা লিমিটেড’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপলস অফিসার মতিউল ইসলাম নওশাদ। 

আগামীকাল ১ মার্চ থেকে ‘বিশেষ প্রজেক্ট পরিচালক, গ্রুপ এইচআর’ পদে দায়িত্ব নেবেন তিনি।

প্রধান মানব সম্পদ কর্মকর্তা হিসেবে দেশের অন্যতম জনপ্রিয় মোবাইল সংযোগ দেওয়া প্রতিষ্ঠান রবি’তে যোগদান করেছিলেন নওশাদ। আজিয়াটায় যোগদানের পূর্বে বিগত আট বছর যাবত প্রতিষ্ঠানটির চিফ কর্পোরেট অ্যান্ড পিপলস অফিসার হিসেবে কাজ করে আসছিলেন তিনি।

এক বিবৃতিতে রবি’র পক্ষ থেকে জানানো হয় যে, ২০১০ সালের ১৪ ফেব্রুয়ারি রবিতে যোগদান করেন মতিউল ইসলাম নওশাদ। প্রতিষ্ঠানটির সার্বিক অগ্রগতিতে তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করেছেন বলেও জানায় রবি।

রবি আরও জানায়, একটেলকে রবিতে রুপান্তরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন নওশাদ। ক্রমাগত উন্নয়নের লক্ষ্যে প্রতিষ্ঠানটিকে তিনি একটি নতুন কাঠামোয় দাঁড় করিয়েছেন। এছাড়া এয়ারটেল বাংলাদেশকে রবির সাথে একীভূতকরণেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তিনি। 

নওশাদকে পরিবর্তনের দূত আখ্যা দিয়ে রবির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “আমি ব্যক্তিগতভাবে আনন্দিত যে নওশাদ আজিয়াটা গ্রুপের আরো বড় দায়িত্ব পালনের জন্য যাচ্ছেন। কিন্তু রবির এই দায়িত্বশীল ব্যক্তিটির অভাব আমরা খুব অনুভব করব। এখন থেকে তিনি আজিয়াটা পরিচালিত সব প্রতিষ্ঠানে তার মূল্যবান অবদান রাখবেন। রবিতে তিনি যে ভূমিকা পালন করেছেন সেজন্য তাকে অসংখ্য ধন্যবাদ। একই সাথে রবির সকল সদস্যদেরকে অনুরোধ করবো তার সততা ও নিষ্ঠাকে স্মরণ রাখতে এবং রবিকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে তার দেয়া শিক্ষাকে কাজে লাগাতে।

২০১০ সালে তিনি যে অগ্রগতির ধারা শুরু করেছিলেন সেখানে অবদানের জন্য রবি পরিবারের সকল সদস্যকে ধন্যবাদ জানান নওশাদ।

সরকার, গণমাধ্যম ও সুশীল সমাজের মূল্যবান অবদানের জন্য আজকে রবি যে অবস্থানে পৌঁছেছে সেজন্য তাদের ধন্যবাদ জানান তিনি। তিনি বলেন, “তাদের সহযোগিতা ছাড়া আমরা এতদূর আসতে পারতাম না; আমি তাদেরকে হৃদয়ের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই।

//এস এইচ এস//টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি