ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আবরার হত্যা মামলায় বাসচালক ও হেলপার আটক (ভিডিও)

প্রকাশিত : ১৮:২৬, ২৭ মার্চ ২০১৯

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের ছাত্র আবরার হত্যা মামলার ঘটনার প্রধান আসামী সুপ্রভাত পরিবহনের বাসচালক ও হেলপারকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। দুর্ঘটনার দিনেই ঘাতক বাসটি রাজধানীর শাহজাদপুরের বাঁশতলায় আরেক কলেজ শিক্ষার্থীতে চাপা দিয়ে গুরুত্বর আহত করে বলে জানিয়েছেন ডিএমপি গোয়েন্দা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার আবদুল বাতেন।

গেলো ১৯ মার্চ রাজধানীর নদ্দায়, সুপ্রভাত পরিবহনের একটি বাস বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের শিক্ষার্থী আবরার আহমেদকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যায় আবরার। এই ঘটনায় গুলশান থানায় মামলা হয়।

ঘটনার দিনে এই প্রাণঘাতী দুর্ঘটনার আগে আরও একটি দুর্ঘটনা ঘটায় সুপ্রভাত পরিবহন। শাহজাদপুরে কলেজছাত্রী সিনথীয়া সুলতানা মুক্তাকে গুরুতর আহত করার পর বাসচালক সিরাজুল ইসলামকে পুলিশে সোপর্দ করে উত্তেজিত জনতা। পরে হেলপার বাস নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় আবরারকে চাপা দেয়।

আটক সিরাজুল ইসলামকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতেই বাড্ডা থেকে গ্রেফতার করা হয় বাসের চালক ইয়াসিন ও হেলপার ইব্রাহিমকে।

এদিকে, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিমকে বাস থেকে ফেলে হত্যার প্রতিবাদে উত্তাল ছিলো ক্যাম্পাস। ঘাতক ড্রাইভার ও চালককে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি