ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

আবার শুরু হল রেশনিং সিস্টেমে যুবলীগের খাদ্য সহায়তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৬, ২ আগস্ট ২০২১

করোনার এই মহাসংকটে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্ট মর্মন্তুদ হত্যাকাণ্ডের সকল শহীদ স্মরণে রেশনিং সিস্টেম আদলে খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে।

সোমবার (২ আগস্ট) দুপুর ২টায় কেন্দ্রীয় শহীদ মিনার এবং দুপুর আড়াইটায় বঙ্গবন্ধু এভিনিউ যুবলীগের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে প্রায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠান সমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, করোনার এই মহাসংকটে যুবলীগ সারাদেশে অসহায় মানুষের পাশে আছে। খাদ্য সামগ্রী, অক্সিজেন, অ্যাম্বুলেন্স নিয়ে মানুষের পাশে থেকে কাজ করছে যুবলীগের নেতা-কর্মীরা। করোনা মোকাবিলায় সবাইকে ভ্যাক্সিন নেয়াসহ ভ্যাক্সিন কার্যক্রম পরিচালনায় টিকা কেন্দ্রগুলোতে যুবলীগ নেতাকর্মীদের স্বেচ্ছাসেবকের ভূমিকায় কাজ করার জন্য আহ্বান জানাচ্ছি।

তিনি যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, এখনই করোনার এই মহাসংকটে মানুষের পাশে থাকার সময়, মানুষের সেবা করার সময়, তাই যুবলীগের নেতা-কর্মীদেরকে মানুষের কল্যাণে নিয়োজিত থেকে কাজ করে যেতে হবে। বিএনপি জামাত ক্ষমতায় থেকে শুধু অর্থ কামিয়েছে কিন্তু বর্তমানে করোনার এই দুঃসময়ে মানুষের পাশে নেই। এতেই প্রমাণ হয় বিএনপির রাজনীতি মানুষের কল্যাণে নয় বরং নিজেদের ভাগ্য পরিবর্তনের জন্য।

এসময় উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মোঃ মোয়াজ্জেম হোসেন, জসিম মাতুব্বর, আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মোঃ ফরিদ রায়হান।

ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার, মহিলা বিষয়ক সম্পাদক এড. মুক্তা আক্তার, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক তুহিন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাশেদুল হাসান সুপ্ত, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, সহ-সম্পাদক মামুন আজাদ, সামিউল আমিন, আহতাসামুল হাসান ভূইয়া রুমি, প্রফেসর মোঃ জাহাঙ্গীর আলম, এড. মোঃ নাজমুল হুদা নাহিদ, প্রফেসর ড. মোঃ আরশেদ আলী আশিক, গিয়াস উদ্দিন আজম, ইঞ্জিনিয়ার মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, মানিক লাল ঘোষ, এবিএম আরিফ, মোঃ বজলুল করিম মীর, এড. মোঃ সাজেদুর রহমান চৌধুরী বিপ্লব, বিকাশ চন্দ্র হাওলাদার, মোঃ আরিফুল ইসলাম উজ্জলসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি