ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ইভ্যালি ফুডে এবার যুক্ত হলো বিএফসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৪, ৪ জুলাই ২০২০

গ্লোরিয়া জিন্স কফিস-এর পর ইভ্যালির খাবার সরবরাহ সেবা ‘ইভ্যালি ফুড এক্সপ্রেস’-এ (ই-ফুড) এবার যুক্ত হলো বিএফসি। জনপ্রিয় এই ফুড চেইনের সকল খাবারই এখন থেকে অর্ডার করা যাবে ই-ফুড-এর এক্সপ্রেস শপের মাধ্যমে। 

শনিবার (৪ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই ঘোষণা দেয় দেশের অন্যতম শীর্ষ ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এর ফলে এখন থেকে পুরো রাজধানী জুড়ে বিএফসি’র ১৭টি শাখার খাবার ভোজন রসিকদের কাছে পৌঁছে দেবে ইভ্যালি। এ লক্ষ্যে প্রতিষ্ঠান দুইটির মধ্যে স্বাক্ষরিত চুক্তিপত্রে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং বেস্ট ফ্রাইড চিকেন (বিএফসি) এর পরামর্শক আশরাফ উদ দৌলা। 

এ বিষয়ে ইভ্যালির চেয়ারম্যান এবং নারী উদ্যোক্তা শামীমা নাসরিন বলেন, মানুষদের এই সময়ে যতবেশি সম্ভব ঘরে থাকা উচিত। তবে ভোজনরসিক বাঙ্গালিদের স্বপরিবারে খাওয়া দাওয়ার করার সংস্কৃতি বিনোদনের একটি গুরুত্বপূর্ণ মাধ্যমও বটে। যথাযথ স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিশ্চিত করে ‘কনট্যাক্ট লেস’ উপায়ে গ্রাহকদের সেই সেবাটি দিতেই কাজ করছে ইভ্যালি। আমাদের সাথে প্রতিষ্ঠানটি যুক্ত হওয়ার মাধ্যমে গ্রাহকদের জিভে জল এনে দেওয়া খাবারের তালিকা আরও সমৃদ্ধ হলো। 

এ সময় উপস্থিত ছিলেন ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলসহ প্রতিষ্ঠানগুলোর সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি