ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

উদ্ধার হয়েছে সোয়া কোটি টাকা দামের ঘড়ি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪০, ২৫ জুন ২০২০

রাজধানীর এক ব্যবসায়ীর বারিধারার বাসা থেকে তিনটি দামি ঘড়ি চুরি হয়েছিল। এর মধ্যে একটি ঘড়ির দাম সোয়া কোটি টাকা, আরেকটি ৫০ লাখ টাকা দামের। তৃতীয় ঘড়িটি ছিল স্বর্ণ দিয়ে মোড়ানো। সেই ঘড়িটি গলিয়ে এক লাখ তিন হাজার টাকায় বিক্রি করে চোরচক্র। তবে মালামালসহ পেশাদার চোর দলকে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার রাতে গুলশান ও ভাটারায় অভিযান চালিয়ে এই চোরের দলকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে গ্রিল কাটার রেঞ্চ, দুটি দামি ঘড়ি ও ঘড়ি বিক্রির টাকাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করেছে।

অভিযানে মিজানুর রহমান, উজ্জল মিয়া ও তাজুল ইসলাম ওরফে লিটনকে গ্রেফতার করতে সক্ষম হয় গুলশান থানার পুলিশ। এরা পেশাদার চোর বলে জানিয়েছে পুলিশ।

গুলশান থানার পুলিশ জানায়, গত ৮ জুন গুলশানের বারিধারার পার্ক রোডের একজন ব্যবসায়ীরার বাসায় চুরির ঘটনায় থানায় মামলা করা হয়। বিভিন্ন তথ্য-উপাত্তের ভিত্তিতে গুলশান থানার পুলিশ মঙ্গলবার রাতে প্রথমে মিজানুর রহমান নামের একজনকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভাটারা থানার ফাঁসেরটেক বালুর মাঠ থেকে সহযোগী উজ্জল মিয়া ও তাজুল ইসলাম ওরফে লিটনকে গ্রেফতার করা হয়।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বুধবার বলেন, ‘উদ্ধার করা এটি একটি বিদেশি ঘড়ির দাম প্রায় সোয়া কোটি টাকা, আরেকটি ৫০ লাখ টাকার। তৃতীয় ঘড়িটি ছিল স্বর্ণের। চোরচক্র তা গলিয়ে এক লাখ তিন হাজার টাকা বিক্রি করে দেয়। তাদের কাছ থেকে সেই টাকাও উদ্ধার করা হয়েছে।’

ওসি কামরুজ্জামান আরও বলেন, এই চোরচক্রের সঙ্গে আরও কারা জড়িত আছে, তা জানতে সবাইকে রিমান্ডে আনা হচ্ছে।’
এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি