ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

এক্সিকিউটিভ মেশিনসের শোরুম গুলশানে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪১, ১৯ মার্চ ২০১৮

রাজধানীর গুলশানে যাত্রা শুরু করলো এক্সিকিউটিভ মেশিনসের নতুন শোরুম বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তিপণ্য নির্মাণকারী প্রতিষ্ঠান অ্যাপল ইনকর্পোরেশনের বিভিন্ন পণ্যের সমারোহ থাকবে এই শোরুমে

আজ সোমবার সকালে আনুষ্ঠানিকভাবে গুলশান-২ এর কনকর্ড বিলকিস টাওয়ারে আনুষ্ঠানিকভাবে এ শোরুমের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত মার্কিন দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন জোয়েল রিফম্যান। এছাড়া অন্যান্য অতিথিদের মাঝে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের পরিচালক আবদুল মতিন এবং ডিরেক্টর অব অপারেশনস দেওয়ান মুহাম্মদ সাজিদ আফজালসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা। 

এসময় এক্সিকিউটিভ মেশিনসের পক্ষ থেকে বলা হয়, অ্যাপলের ল্যাপটপ, ডেস্কটপ, আইফোন, আইপ্যাড ও আইপডসহ অন্যান্য ডিভাইস এবং যন্ত্রাংশ ছাড়াও অ্যাপল অনুমোদিত অন্যান্য ব্র্যান্ডের পণ্য পাওয়া যাবে এখানে। এছাড়াও এসব ডিভাইসের ওপর উন্নত বিক্রয়োত্তর সেবা গ্রাহকেরা নিতে পারবেন সাশ্রয়ী মূল্যে। এই শোরুম থেকে ক্রয় করা সকল অ্যাপল পণ্যে পাওয়া যাবে এক বছরের বিক্রয়োত্তর সেবা।

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড ও বাংলাদেশের অনুমোদিত সেবাকেন্দ্র ছাড়াও বিশ্ব্যাব্যাপি অ্যাপল স্টোর এবং অ্যাপল অনুমোদিত সেবাকেন্দ্রগুলো থেকে সম্মানিত ক্রেতারা বিক্রয়োত্তর সেবা গ্রহণ করতে পারবেন।

গুলশানের এ শোরুমটির ফলে বাংলাদেশে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড-এর মোট শোরুম সংখ্যা এখন দুইটি। চলতি বছরেই আরো বেশ কয়েকটি শোরুম উদ্বোধন করার পরিকল্পনা আছে বলেও জানায় প্রতিষ্ঠানটি।

আগামি ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অ্যাপল অনুমোদিত অ্যাকসেসরিজ ক্রয়ে সর্বোচ্চ ২৬ শতাংশ এবং অ্যাপলের অরিজিনাল সিপিউ ও অ্যাকসেসরিজ পণ্য ক্রয়ে ৫ শতাংশের বিশেষ মূল্য ছাড়ের ঘোষণা দেয় এক্সিকিউটিভ মেশিনস।

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি