ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

এতিমদের মাঝে ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি’র কম্বল বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩, ২৮ জানুয়ারি ২০২০

অসহায় এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করেছে সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস)।

মঙ্গলবার ( ২৮ জানুয়ারি) রাজধানীর গেন্ডারিয়া থানাধীন মুরগীটোলার আমিমুল উলুম ফয়জিয়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা'র এতিম শিশুদের হাতে কম্বল তুলে দেন সংগঠনের বন্ধুরা।

এসময় সংগঠনটির সভাপতি রাহাত হুসাইন বলেন, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) বন্ধুরা নিজেদের অর্থায়নে এতিম শিশুদের জন্য কম্বলের ব্যবস্থা করেছে। এতিমদের বাবা না থাকায় তারা শীতবস্ত্র কিনতে পারে না। শীতের মধ্যেও এতিম শিশুরা মাদরাসা ফ্লোরে পাতলা কাঁথা গায়ে দিয়ে ঘুমায়। এতিম শিশুদের শীত কষ্ট কিছুটা যাতে লাঘব হয় সে জন্য আমাদের এই ক্ষুদ্র আয়োজন।

তিনি আরও বলেন, শীতে দরিদ্র-অসহায় মানুষের প্রয়োজনীয় শীতবস্ত্র না থাকায় কষ্ট করতে হয়। অনেকে আবার শীত জনিত কারণে নানা রোগে আক্রান্ত হয়। সমাজের এতিম ও অসহায় মানুষদের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসা উচিত। শুধু রাষ্ট্র ও সরকারের ওপরে দায় চাপিয়ে বসে না থেকে প্রত্যেক সামর্থবান মানুষকে অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। 

এসময় মাদরাসা শিক্ষার্থীদের উদ্দেশ্য বন্ধু সংগঠনের এ নেতা বলেন, মাদরাসা শিক্ষার্থীদের কোরআন-হাদিস শিক্ষা দেয়ার পাশাপাশি দেশ প্রেমের শিক্ষাও দিতে হবে। বাংলাদেশের অভ্যুদয় ও স্বাধীনতার সঠিক ইতিহাস মাদরাসার শিক্ষার্থীদের জানাতে হবে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদরাসার খাদেম আনোয়ার হোসেন, সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মুফতি মাসুম বিল্লাহ নাফিয়ী, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহ আলম, বিশিষ্ট ক্রীড়াবিদ মাসুদ কায়সার, বিশিষ্ট সংগঠক সংগঠনের যুগ্মসচিব রাশেদ আল মামুন, সহ-সভাপতি আশিকুল ইসলামসহ সংগঠনের বন্ধুরা।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি