ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এবার উল্টো পথে ধরা খেল পুলিশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৩, ২৮ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ২২:১০, ২ অক্টোবর ২০১৭

উল্টো পথে যাওয়ার সময় রাজধানীর হেয়ার রোডে এবার ধরা পড়েছেন পুলিশের এক সদস্য। ঢাকা মহানগর পুলিশের প্রোটেকশন বিভাগে কর্মরত এই পুলিশ সদস্যের নাম আরিফুল ইসলাম।

হেয়ার রোডে রাষ্ট্রীয় অতিথি ভবন সুগন্ধার সামনে আজ বৃহস্পতিবারও উল্টো পথে যাওয়াদের বিরুদ্ধে অভিযান চালাচ্ছেন ট্রাফিক পুলিশের সদস্যরা। বিকেলে পুলিশের পোশাক পরা অবস্থায় কালো রঙের একটি মোটরসাইকেল চালিয়ে উল্টো পথ দিয়ে হোটেল রূপসী বাংলার দিকে যাচ্ছিলেন আরিফুল। এ সময় ট্রাফিক পুলিশের সদস্যরা তাকে থামার নির্দেশ দিলে তিনি পালানোর চেষ্টা করেন। এ সময় সুগন্ধা থেকে কিছুটা দূরে অবস্থান করা আরেক দল পুলিশ তাকে থামায়। এরপর তাকে ৪০০ টাকা জরিমানা ও মামলা দেওয়া হয়।

এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের রমনা অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো. আলাউদ্দিন সাংবাদিকদের বলেন, এখানে কোনো ছাড় নেই। পুলিশ বা যে-ই হোক না কেন, নিয়ম ভাঙলে ব্যবস্থা নেওয়া হবে।

ভাই অসুস্থ্র হওয়ায় তিনি উল্টো পথে দ্রুত গন্তব্যস্থলে যাচ্ছিলেন বলে জানান আরিফুল ইসলাম। তার মোটরসাইকেলটি সরকারী হওয়ায় রেজিস্ট্রেশন নম্বর নেই।

এর আগে আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি বাসসহ (ঢাকা মেট্রো ব ১১-৪৯৯৫) ১০টি মোটরসাইকেল, একটি প্রাইভেট কার এবং দুটি সিএনজির চালককে জরিমানা ও মামলা দেওয়া হয়। এর মধ্যে ছিল বিচার প্রশাসন ইনস্টিটিউটের পরিচালকের সরকারি গাড়ি।

এর আগে উল্টোপথে চলতে গিয়ে হেয়ার রোডে সমবায় সচিব, রাজনীতিবিদ, সরকারী ঊর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক ও পুলিশের গাড়ি চালকের বিরুদ্ধে জরিমানা ও মামলা করে ট্রাফিক বিভাগ।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি