ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

এশিয়ান ট্রেড অ্যান্ড ট্যুরিজম এক্সপো শুরু ১২ ডিসেম্বর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৫, ৪ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ২২:৩০, ৪ ডিসেম্বর ২০১৭

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আগামী ১২ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে ১১তম এশিয়ান ইন্টারন্যাশনাল ট্রেড অ্যান্ড ট্যুরিজম এক্সপো। চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত। একই সাথে চলবে কিডস্ অ্যান্ড টয়েজ এক্সপো, বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রেড ফেয়ার, বিউটি এন্ড ফিটনেস এক্সপো। এসবের আয়োজন করছে আন্তর্জাতিক আয়োজক সংস্থা কনফারেন্স অ্যান্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস্ লিমিটেডে সেমস্ গ্লোবাল। আজ সোমবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মলনে এসব তথ্য জানানো হয়।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ১২ ডিসেম্বর বিকাল সাড়ে ৩টায় এ মেলার উদ্বোধন করবেন। প্রদর্শনী প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত নয়টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। প্রায় ২২০ টি স্টলে এ আন্তর্জাতিক প্রদর্শনী ইলেকট্রনিক্স, যোগাযোগ প্রযুক্তি, খাদ্য ও পানীয়, স্বাস্থ্য সেবা পণ্য, প্রসাধন সামগ্রী, গৃহসজ্জা সামগ্রী, ফ্যাশন, বিউটি ও লাইফস্ট্যাইল পণ্য ও সেবা এবং কারু ও হস্তশিল্পের থাকবে বিশাল সমাহার। ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, সিঙ্গাপুরসহ দশটি দেশ এ প্রদর্শনীতে অংশ নেবে।

সংবাদ সম্মলনে সেমস্ বাংলাদেশের গ্রুপ প্রেসিডেন্ট অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মেহেরুন এন ইসলাম, হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন নঈম শরীফসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

 

টিআর/এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি