ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

করোনা টেস্ট করাতে এসে হঠাৎ মাটিতে পড়েই মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৬, ৪ মে ২০২০

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) এসে সিরিয়াল না পেয়ে বাসায় ফেরার পথে মৃত্যু হয়েছে একজনের। ফিরে যাওয়ার পথে শাহবাগ মোড়ে হঠাৎ মাটিতে পড়েই মৃত্যু হয় তার। মৃত ওই ব্যাক্তির নাম আবদুর রাজ্জাক। তিনি রাজধানীর মোহাম্মদপুরের বাসিন্দা। 
 
গতকাল রোববার ভোরে পরীক্ষা করাতে এসেছিলেন তিনি। তার সঙ্গে ছিল দুই ছেলে। তবে সিরিয়াল না পেয়ে বাসায় ফেরার পথে শাহবাগ মোড়ে হঠাৎ মাটিতে পড়েই মৃত্যু তার।

ঘটনাটির বর্ণনা নিজের ফেসবুকে লিখেছেন একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক সজল মাহমুদ। ঘটনার সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন।

ফেসবুকে তিনি লিখেছেন, বৈশাখের তপ্ত রোদ নির্লজ্জভাবে আলিঙ্গন করেছে সেই বাবার মরদেহ।

মারা যাওয়া ব্যক্তির বড় ছেলে জানান, তার বাবা স্ট্রোক করেছেন। আর ছোট ছেলে ইমনের দাবি, মাস ছয়েক ধরে ফুসফুসের জটিলতায় ভুগছিলেন তার বাবা। কয়েকদিন ধরে জ্বর। তাই এসেছিলেন করোনার টেস্ট করাতে। রাস্তায় পড়ে যখন ধরফর করছেন তখন বাবাকে বাঁচাতে ছুটে গিয়েছিলেন পাশেই থাকা বারডেমের জরুরি বিভাগে। সেখানে পাত্তা পাননি তিনি। পরে লাশ ঢাকতে একটা কাপড় চেয়েও মেলেনি। অথচ পেশাগত জীবনে রাজ্জাক ছিলেন কাপড় ব্যবসায়ী।

এই বিষয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ‘মারা যাওয়া ওই বৃদ্ধ করোনা টেস্ট করতে লাইনে দাঁড়িয়েছিলেন। হঠাৎ বুকে ব্যাথা উঠে সেখানেই মারা যান তিনি।’

ওসি আরও বলেন, ‘ঘটনাস্থলে তার দুই ছেলেও উপস্থিত ছিল। পরে আমরা তার ছেলেদের সহায়তায় লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই।’
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি