ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

করোনা মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি রয়েছে: সেতুমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৩, ২০ মার্চ ২০২০

প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ধরনের প্রস্তুতি রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রয়াত রাষ্ট্রপতি ও আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার বনানীতে তার কবরে শ্রদ্ধা নিবেদন শেষে একথা বলেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, দেশ করোনার ঝুঁকিতে থাকলেও আতঙ্কিত হওয়ার মতো পরিবেশ সৃষ্টি হয়নি। করোনা ভাইরাস সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে। আমরা ঝুঁকি থেকে মুক্ত থাকতে পারবো তা নিশ্চিত করে বলা যায় না। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকাবেলায় আমরা সম্পূর্ণ প্রস্তুত। সব ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। সম্মিলিত উদ্যোগে এই শত্রুকে আমরা পরাজিত করবো।

এসময় প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, দেশের রাজনৈতিক সংকটে একজন সাহসি ও গ্রহনযোগ্য নেতা ছিলেন জিল্লুর রহমান। এক এগারোতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার পাশে থেকে দলকে ঐক্যবদ্ধ করেছিলেন তিনি।

ঢাকা-১০ এবং অন্য উপনির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন পেছানো একমাত্র কমিশনের এখতিয়ার। বিরোধী দলের ওপর নির্যাতনের অভিযোগের জবাবে তিনি বলেন, তারা অন্ধকারে ঢিল ছুড়ছেন যে নির্যাতন হচ্ছে, অত্যাচার হচ্ছে। তাদের এ ঢালাও অভিযোগ করাটা পুরাতন অভ্যাস। কোথায় নির্যাতন হচ্ছে তারা প্রমাণ নিয়ে আসুক।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি