ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

করোনায় আক্রান্ত অ্যাটর্নি জেনারেল সিএমএইচে ভর্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪২, ৫ সেপ্টেম্বর ২০২০

রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল থেকেই অ্যাটর্নি জেনারেলের শরীরে জ্বর দেখা দেয়। পরে চিকিৎসকের পরামর্শে তিনি সিএমএইচে ভর্তি হন।

শুক্রবার রাতে আইনমন্ত্রী আনিসুল হক জানান, ‘করোনায় আক্রান্ত হয়ে অ্যাটর্নি জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। সিএমএইচে তিনি চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। সেখানকার কর্মরত ডাক্তাররা সার্বক্ষণিক নজর রাখছেন।’

এদিকে, গত ৩ সেপ্টেম্বর বিকালে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ পাওয়ায় ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করতে যান জ্যেষ্ঠ আইনজীবী এসএম মুনির। এ সময় অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের নেতৃত্বে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলদ্বয় (মুরাদ রেজা ও মোমতাজ উদ্দিন ফকির), ডেপুটি অ্যাটর্নি জেনারেল, সহকারী অ্যাটর্নি জেনারেলবৃন্দসহ শতাধিক আইনজীবী নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

মাহবুবে আলম ২০০৯ সালের ১৩ জানুয়ারি থেকে অ্যাটর্নি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে ১৯৯৮ সালের ১৫ নভেম্বর থেকে ২০০১ সালের ৪ অক্টোবর পর্যন্ত অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলেল দায়িত্ব পালন করেন তিনি।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি