ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

করোনায় কর্মহীনদের মাঝে রোটার‍্যাক্ট ক্লাবের খাদ্য বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৭, ১৬ জুলাই ২০২১ | আপডেট: ২১:৫৪, ১৬ জুলাই ২০২১

'সবার জন্য খাদ্য’- এ প্রত্যয় নিয়ে রোটার‍্যাক্ট জেলা সংগঠন-৩২৮১ বাংলাদেশ এর রিজিওনাল এর খাদ্য বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

রোটার‍্যাক্ট ক্লাব রিজিয়ন তিতাস ও জোন কাজী নজরুল ইসলামের যৌথ উদ্যোগ এবং রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা কমার্স কলেজ, গুলশান লেক সিটি, মিরপুর ঢাকা, মুক্ত স্বদেশ ও আড়ং সিটির সহযোগিতায় ঢাকা কমার্স কলেজের সম্মুখে সুবিধাবঞ্চিত পথশিশু, প্রতিবন্ধী, দরিদ্র মহিলা ও রিক্সাচালকসহ দৈনিক শ্রমিকদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি ‘পিস ২০২১’ পালিত হয়। 

খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন, রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা কমার্স কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও মডারেটর অধ্যাপক এসএম আলী আজম। 

‘ কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা কমার্স কলেজের প্রাক্তন সভাপতি ও রোটার‍্যাক্ট জেলা সংগঠন ৩২৮১ এর সাপোর্টিং দ্যা ইনভায়রনমেন্ট কমিটির চেয়ারম্যান মো. নাহিদ মুন্সি, রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা কমার্স কলেজের প্রাক্তন সভাপতি ও ডিআরআর'স এম্বাসেডর মো. মিজানুর রহমান, রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা কমার্স কলেজের প্রাক্তন সভাপতি ও রোটার‍্যাক্ট রিজিয়ন তিতাস এর রিজিয়নাল রিপ্রেজেন্টেটিভ মো. নাবির হোসেন, রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা কমার্স কলেজের সদ্য প্রাক্তন সভাপতি ও রোটার‍্যাক্ট জোন কাজী নজরুল ইসলাম এর জোনাল রিপ্রেজেন্টেটিভ মো. তরিকুল ইসলাম, রোটার‍্যাক্ট রিজিয়ন তিতাস এর রিজিয়নাল সেক্রেটারি আহাদ মির্জা, রোটার‍্যাক্ট জোন কাজী নজরুল ইসলাম এর সেক্রেটারি সাজিদ ইসলাম, রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা বুড়িগঙ্গার সদ্য প্রাক্তন সভাপতি ও রোটার‍্যাক্ট জোন ৯বি এর জোনাল রিপ্রেজেন্টেটিভ আসিফ ইমরান তাজ, রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা ফোর্টের সদ্য প্রাক্তন সভাপতি শাহনেওয়াজ রানা, রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা কমার্স কলেজের সভাপতি শেখ আহাসানুর রহমান জিম, সেক্রেটারি ও ডিস্ট্রিক্ট কালচারাল কমিটির সদস্য আদিবা আজম মাটি, ক্লাব সেবা পরিচালক ও জেলা রোটার‍্যাক্ট ল্যাঙ্গুয়েজ ইন্সটিটিউট এর সদস্য তানজির ইসলাম, রোটার‍্যাক্ট ক্লাব অব মিরপুর ঢাকার সভাপতি সৈয়দ আশিকুর রহমান, সেক্রেটারি শাইমুল আজাদ চয়ন, পেশা উন্নয়ন সেবা পরিচালক মারিয়ম বর্ষা, সদস্য নেয়ামুল হাসান নাসিম, রোটার‍্যাক্ট ক্লাব অব মুক্ত স্বদেশের সভাপতি তানজিলা হাসান পিংকি ও সচিব কাজী শোয়াইব ইসলাম, রোটার‍্যাক্ট ক্লাব অব গুলশান লেক সিটির যুগ্ম সচিব জিহান ফেরদৌস প্রমুখ। 

এসময় শতাধিক দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি