ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কেবল টিভি ভিউয়ারস ও সৃষ্টি হিউম্যান রাইটসের খাদ্যসামগ্রী বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫২, ১ এপ্রিল ২০২০ | আপডেট: ২০:০৭, ১ এপ্রিল ২০২০

বাংলাদেশ কেবল টিভি দর্শক ফোরাম ও মানবাধিকার সংস্থা সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির যৌথ উদ্যোগে হতদরিদ্র রিক্সাচালক ও হিজড়াদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ চলছে।

গত কয়েক দিনে রাজধানীর মিরপুর ১১, ১২, ১৩ ও ১৪ নম্বর সেক্টরের বস্তি এলাকায় মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ১৩ ও ১৪ নম্বর সেক্টরে বসবাসরত শতাধিক হিজড়াদের হাতে নগদ টাকাও তুলে দেন বাংলাদেশ কেবল টিভি ভিউয়ারস ফোরামের কেন্দ্রীয় মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না।

আগামী সপ্তাহে সাভার ও ধামরাই এলাকাতে হিজড়াদের মধ্যে ত্রাণ বিতরণের ঘোষণাও দেন শাহাদাৎ হোসেন মুন্না। প্রত্যেকের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু ও সাবান বিতরণ করা হয়েছে। কোথাও কোথাও দেয়া হচ্ছে সেনিটাইজার। সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির সহকারি পরিচালক আরিফুর রহমান, জেসমিন আক্তার, সুমন মিয়া, জনিসহ অন্যরা সপ্তাহব্যপী কর্মসূচীতে অংশ নেন। সংস্থার পক্ষ হতে বিভিন্ন জেলা শাখায় এ কার্যক্রম অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন শাহাদাৎ হোসেন মুন্না।

এসময় তিনি খাদ্যসামগ্রী নিতে আসা সকলকে অতি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হওয়া, মাস্ক ব্যবহার করা ও নিয়মিতভাবে সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে আহ্বান জানান। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি