ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

গুলশান সোসাইটির প্রথম নারী সেক্রেটারি শুক্লা সারওয়াত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯, ৩ সেপ্টেম্বর ২০১৮

গুলশান সোসাইটির ২০ বছরের ইতিহাসে প্রথম নারী সেক্রেটারী নির্বাচিত হয়েছেন ব্যারিস্টার শুক্লা সারওয়াত সিরাজ । সাবেক প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ টি এম শামসুল হুদা সমর্থিত ভালবাসার গুলশান প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হন তিনি।

১ সেপ্টেম্বর শুক্রবার গুলশান সোসাইটির কার্যনির্বাহী কমিটির এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিপুল সংখ্যক ভোটার আনন্দঘন পরিবেশে ভোট দেন। নব নির্বাচিত কমিটি ২০১৮ থেকে ২০২০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবে। এর আগে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় গুলশান সোসাইটির কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট নির্বাচিত হন শাখাওয়াত আবু খায়ের মোহাম্মদ।

ভালবাসার গুলশান প্যানেল থেকে নবনির্বাচিত গুলশান সোসাইটির সেক্রেটারী ব্যারিস্টার শুক্লা সারওয়াত সিরাজ বলেন, গুলশানের মানুষকে সম্পৃক্ত করে বর্তমান কমিটির উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করাই হবে আমার প্রথম লক্ষ্য।

নবনির্বাচিত কমিটির অন্য কর্মকর্তারা হলেন, ভাইস প্রেসিডেন্ট মাহিন খান ও প্রফেসর ড. এম এ হাসেম,ট্রেজারার আব্দুল্লাহ আল জহির, জয়েন্ট ট্র্রেজারার মুজিবর রহমান মৃধা,জয়েন্ট সেক্রেটারী ক্যাপ্টেম এম এ মাজেদ ও অ্যাডভোকেট হোসনে আরা আহসান। নির্বাহী সদস্যরা হলেন নিয়াজ রহিম, এনকে এ মবিন এফসিএ, শাহেন সিরাজ,ইভা রহমান এবং সুমালা সুবহাত চৌধুরী।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি