ঢাকা, মঙ্গলবার   ২৮ মে ২০২৪

গুলশানে বিজ্ঞাপনী সংস্থার অফিসে কর্মচারীর লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০০, ৮ মে ২০১৮

রাজধানীর অভিজাত এলাকা গুলশানের একটি বিজ্ঞাপনী সংস্থার অফিস থেকে এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শাকিল (১৮) নামের ওই তরুণ নিকেতনে ‘টিনসেল টাউন’নামের বিজ্ঞাপনী সংস্থাটির অফিসে চাকুরি করতেন। 

মঙ্গলবার সন্ধ্যায় নিকেতনের ৩ নম্বর সড়কে ওই অফিসে শাকিলের লাশ পাওয়া যায় বলে গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিকগণ মাধ্যমকে জানিয়েছেন। শাকিলের গলা ও হাতে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি।

তিনি জানান, বিজ্ঞাপনী সংস্থার লোকজন সকালে শাকিলের মোবাইলে ফোন করে বন্ধ পায়। পরে ওই নম্বর থেকে তার বাবার কাছে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

“বিষয়টি থানায় জানানোর পর কৌশল অবলম্বন করে এই মোবাইলের মাধ্যমে তার পরিবারকে দিয়ে যোগাযোগ অব্যাহত রাখা হয়। মুক্তিপণের টাকা দেওয়ার জন্য নিকেতনের এই অফিসের কাছে স্থান নির্ধারণ করে দেওয়া হয়।”

পুলিশ সদস্যরা সকাল থেকেই ওই বিজ্ঞাপনী সংস্থার অফিসের আশপাশে অবস্থান করেন।এজন্য অন্য কর্মকর্তা-কর্মচারীদের অফিসে যেতে বারণ করা হয়।

ওসি আরও বলেন, দুই-তিন বার টাকার জন্য সময় ও স্থান নির্ধারণ করার পরেও কেউ টাকা নিতে না আসায় পুলিশ সন্ধ্যায় অফিসের দরজা ভেঙে ভেতরে ঢোকে। সেখানে তার রক্তাক্ত মৃতদেহ পাওয়া যায়।হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

কেআই/টিকে


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি