ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে প্রেমিকার সঙ্গে দেখা করতেন প্রেমিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৩, ১৬ অক্টোবর ২০২১ | আপডেট: ২০:৫২, ১৬ অক্টোবর ২০২১

প্রেমিকার সঙ্গে দেখা করতে গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করতেন এক প্রেমিক। ঘটনাটি  জানাজানি হলে ওই যুবককে হাতেনাতে ধরে মারধরের পর এলাকাজুড়ে হাঁটানোও হয়। পরবর্তীতে বিয়েও পড়িয়ে দেওয়া হয়েছে। পেশায় সে একজন ইলেক্ট্রিশিয়ান। এ ঘটনা ঘটেছে ভারতের বিহারে। 

বৃহস্পতিবার গণেশপুর গ্রামের বাসিন্দা মারার রাম মুরমু বলেন, গ্রাম পঞ্চায়েত সদস্যদের উপস্থিতিতে ওই ইলেক্ট্রিশিয়ানের সঙ্গে তার প্রেমিকার বিয়ে হয়।

গালফ নিউজ জানিয়েছে, সবার নজর এড়িয়ে প্রেম করতেই এমন অভিনব পন্থা বেছে নেন সেই প্রেমিক। যিনি পেশায় একজন ইলেকট্রিশিয়ান। যে কারণে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে পরে আবার ঠিক করে দেওয়া তার কাছে কোনো বিষয়ই ছিল না। অন্ধকারে প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে লোকের নজরে পড়ার সম্ভাবনা কম ছিল। তারপরও একদিন ধরা পড়ে যান সেই ব্যক্তি।

ওই গ্রামে প্রতিদিন সন্ধ্যায় একটি নির্দিষ্ট সময়ে দুই থেকে তিন ঘণ্টা বিদ্যুৎ থাকত না। গ্রামের মানুষ এই অদ্ভুত লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে সেখান থেকে লোডশেডিংয়ের বিষয়টি অস্বীকার করা হয়। গ্রামবাসীদের দাবির খে শুরু হয় তদন্ত। সেই তদন্তে বেরিয়ে আসে যে, এই কাণ্ড ঘটাচ্ছেন এক ইলেকট্রিশিয়ান !

এরপর গ্রামবাসী সেই ইলেকট্রিশিয়ানকে হাতেনাতে ধরে ফেলে। একদিন বিদ্যুৎ যাওয়ার পর গণেশপুর গ্রামের একটি সরকারি স্কুলে প্রেমিক-প্রেমিকাকে অন্তরঙ্গ অবস্থাতয় দেখতে পায় গ্রামবাসী। পরে ওই ইলেকট্রিশিয়ানকে গণধোলাই দেওয়া হয়। পরদিন পঞ্চায়েতের সভায় প্রেমিকার সঙ্গে সেই ইলেকট্রিশিয়ানের বিয়ে দিয়ে দেওয়া হয়। আজব প্রেমের মধুর সমাপ্তি ঘটেছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি