ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জাহাঙ্গীর কবির নানকের আশু রোগমুক্তি কামনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৭, ৩ অক্টোবর ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ জাহাঙ্গীর কবির নানকের আশু রোগমুক্তি কামনা করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। 

আজ শনিবার তাঁর আশু রোগ মুক্তি কামনা করে দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন সংগঠনটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ স্বেচ্ছাসেবক লীগ পরিবার। 

আওয়ামী লীগ নেতা অ্যাডঃ জাহাঙ্গীর কবির নানক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে আছেন। তবে তাঁর কোনো ধরনের উপসর্গ নেই বলেই জানা গেছে।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা শেখ হাসিনার নির্দেশে জাহাঙ্গীর কবির নানক করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে বাংলাদেশ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনসহ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন মানবিক কর্মসূচীতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন এবং সার্বক্ষণিক প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। দুঃস্থ, অসহায়, কর্মহীন মানুষের জন্য নিরলস পরিশ্রম করতে গিয়ে তিনি নিজেই আজ প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

জাহাঙ্গীর কবির নানক দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত মানবিক এই নেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। 

তিনি ২০০৮ ও ২০১৪ সালে ঢাকা-১৩ আসন হতে দুই বার সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৮ সালের নির্বাচনের মধ্যদিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর শেখ হাসিনার মন্ত্রীসভায় এলজিআরডি প্রতিমন্ত্রীর দায়িত্ব পান তিনি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি