ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জয় হত্যাচেষ্টা মামলায় প্রতিবেদন ৩০ অক্টোবর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০১, ২৩ আগস্ট ২০১৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যাচেষ্টার মামলায় তদন্ত প্রতিবেদন দাখিল পিছিয়েছে। আগামী ৩০ অক্টোবর এ মামলার পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

বুধবার মামলাটিতে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী পুলিশ সুপার হাসান আরাফাত আদালতে প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকী প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ নির্ধারণ করেন।

ঢাকার তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার নথি থেকে জানা গেছে, বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার (জাসাস) সহসভাপতি যুক্তরাষ্ট্রপ্রবাসী মোহাম্মদ উল্লাহ মামুন এবং দেশে ও দেশের বাইরে অবস্থানরত বিএনপির উচ্চপর্যায়ের কয়েকজন নেতা জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্র করছেন। সন্দেহ করা হচ্ছে যে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, বাংলাদেশসহ বিশ্বের যেকোনো দেশে সজীব ওয়াজেদ জয়ের জীবননাশসহ ক্ষতির ষড়যন্ত্রে লিপ্ত আছেন বিএনপির নেতৃত্ব। এই ষড়যন্ত্র বাস্তবায়নে বিএনপির হাইকমান্ড দেশ ও দেশের বাইরে থেকে অর্থায়ন করছে।

এ ঘটনায় ২০১৫ সালের ৪ আগস্ট ডিবির পরিদর্শক ফজলুর রহমান পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন, যা পরে মামলায় রূপান্তরিত হয়।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি