ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

তিনদিনের মধ্যে পোস্টারমুক্ত হবে উত্তর সিটি: আতিকুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৮, ২ ফেব্রুয়ারি ২০২০

আগামী তিন দিনের মধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকা পোস্টারমুক্ত করার ঘোষণা দিয়েছেন নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম। রোববার বিকেলে বনানীতে তার নির্বাচনী কার্যালয়ে সিটি নির্বাচনের ফলাফল পরবর্তী প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, আমাদের নিজেদের কর্মী মাঠে নামিয়ে দেব। এরই মধ্যে কাজ শুরু হয়েছে। আগামী তিন দিনের মধ্যে ডিএনসিসি পোস্টার মুক্ত করা হবে। আগামীকাল-পরশুর মধ্যে পোস্টার নামানো হবে। পলিথিনে মোড়ানো পোস্টারগুলো রিসাইক্লিং করা হবে। যারা পোস্টার পোড়াচ্ছেন তাদের প্রতি অনুরোধ, কেউ পোড়াবেন না, আমরা এগুলো রিসাইক্রিং করবো।

নবনির্বাচিত এই মেয়র বলেন, গত ৯ মাস অনুশীলন করেছি। আপনাদের কাছে একটি সুযোগ চেয়েছিলাম। নগরবাসী আমাকে সেই সুযোগ দিয়েছেন। বিভিন্ন খাতে বিশেষজ্ঞ যারা আছেন তাদের নিয়ে নগরীর সমস্যা দূর করবো। সবাইকে সাথে নিয়ে সমস্যার সমাধান করব। প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজগুলো শেষ করতে চাই। এছাড়াও নতুন ১৮টি ওয়ার্ড নিয়ে কাজ করা হবে। অনেক চ্যালেঞ্জ আছে, সবাইকে নিয়ে মোকাবেলা করবো।
 
এসময় পাশে ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, প্রেসিডিয়াম সদস্য এ কে এম রহমতুল্লাহ, সংসদ সদস্য সাদেক খান, আসলামুল হক, ফারুক খান পাঠান প্রমুখ।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি