ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজধানীতে গ্যাস লাইনে বিস্ফোরণ

দগ্ধ আটজনের একজন মারা গেলেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১০, ১৩ অক্টোবর ২০১৮ | আপডেট: ১২:৩৩, ১৩ অক্টোবর ২০১৮

রাজধানীর উত্তরখানের বেপারিপাড়ার একটি বাসায় চুলার গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের আটজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের মধ্যে আজিজুল (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার শরীরের ৯৯ শতাংশ  দগ্ধ হয়েছিল।দগ্ধদের মধ্যে আরও পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার সকাল সাড়ে ১০টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটিতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার ভোর ৪টার দিকে বিস্ফোরণের এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল সার্ভিস উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন ম্যানেজার শফিকুল ইসলাম ঘটনারি সত্যতা নিশ্চিত করেছেন।

বাকি দগ্ধরা হলেন- আবদুল্লাহ (৫), সাগর (১৪), উর্মি (১৬), পূর্ণিমা (৩০), ডাবলু (৩৩), আনজুম (৩৩) ও সুফিয়া (৬০)।  হতাহতদের বাড়ি পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার গোবিন্দপুর এলাকায় বলে ঢামেক সূত্রে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছে, উত্তরখানের ব্যাপারীপাড়ার ওই বাসায় ভোর ৪টার দিকে হঠাৎ বিকোট শব্দে গ্যাসের লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে। এতে একই পরিবারের আটকজন দগ্ধ হন। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়।

উত্তরা ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে উত্তরা থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ছুটে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে নেয়। এর পর দগ্ধদের উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়েছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি