ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দুই বোনকে ধর্ষণের মামলায় ৫ জনের যাবজ্জীবন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫১, ২০ আগস্ট ২০১৭

সিলেটের বিয়ানীবাজারে মা-বাবাকে বেঁধে রেখে দুই বোনকে ধর্ষণের মামলায় পাঁচ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সেই সাথে দণ্ডিত প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানাও করা হয়।

রোববার সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ জুলফিকার হায়াত এ রায় দেন। আদালতের অতিরিক্ত পিপি ফখরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

আসামিরা হলেন বিয়ানীবাজার উপজেলার পূর্ব পইলগ্রামের মকদম আলীর ছেলে জয়নুল ইসলাম, একই গ্রামের সেলিম আহমদ, কালাম আহমদ, হাসান আহমদ হাসু ও আব্দুল বাছিত। এদের মধ্যে আব্দুল বাছিত পলাতক রয়েছেন। আরেক আসামি খায়রুল ইসলাম মাতুলকে খালাস দেওয়া হয়েছে।

মামলার নথির বরাত দিয়ে অতিরিক্ত পিপি ফখরুল ইসলাম জানান, ২০১৪ সালের ২৫মে ভোর রাতে সাত থেকে আট জন মুখোশধারী বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নের এক চানাচুর বিক্রেতার ঘরে সিঁদ কেটে ঢোকে। অস্ত্রের মুখে স্ত্রীসহ চানাচুর বিক্রেতাকে বেঁধে রেখে তাদের দুই মেয়েকে ধর্ষণ করে।

এই ঘটনায় ২৫ মে রাতে উপজেলার পূর্ব পইলগ্রামের মকদম আলীর ছেলে জয়নুল ইসলামের নাম উল্লেখসহ আরও পাঁচজনকে আসামি করে বিয়ানীবাজার থানায় মামলা করেন মেয়ের বাবা।

একই বছরের ১২ অক্টোবর ছয় জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেন মামলার তদন্ত কর্মকর্তা বিয়ানীবাজার থানার ওসি আবুল কালাম আজাদ।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি