ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রক্তাক্ত খাদ্যমন্ত্রীর মেয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৪, ২১ মার্চ ২০২০ | আপডেট: ১০:৩৭, ২১ মার্চ ২০২০

স্বামী ডা. রাজন কর্মকারের সঙ্গে কৃষ্ণা রুপা মজুমদার- সংগৃহীত

স্বামী ডা. রাজন কর্মকারের সঙ্গে কৃষ্ণা রুপা মজুমদার- সংগৃহীত

তিন মুখোশধারী দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের মেয়ে কৃষ্ণা রুপা মজুমদার। গতকাল শুক্রবার তাকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যান বলে জানান আহত কৃষ্ণা রুপা মজুমদার।

কোথায় কখন তার ওপর হামলার ঘটনা ঘটেছে সে বিষয়ে বিস্তারিত না জানালেও এ হামলাকে পূর্ব পরিকল্পিত বলে দাবি করছেন কৃষ্ণা রূপা। বর্তমানে রাজধানীর মিন্টু রোডে বাবার সরকারী বাসাতেই অবস্থান করছেন তিনি। কৃষ্ণ রুপা মজুমদার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক। 

প্রসঙ্গত, গেল বছরের মার্চে কৃষ্ণা মজুমদার রুপার স্বামী এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. রাজন কর্মকার মারা যান। রাতে রাজধানীর একটি হাসপাতাল থেকে বাসায় ফেরার পর ভোর রাতে অসুস্থ হয়ে পড়েন রাজন। অসুস্থ অবস্থায় রাজধানীর ফার্মগেটের ইন্দিরা রোডের বাসা স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হওয়ায় তার মৃত্যু হয়েছে বলে ভিসেরা পরীক্ষার প্রতিবেদনে উল্লেখ করা হলেও রাজনের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি