ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দেশ পরিচালনায় শেখ হাসিনার বিকল্প নেই: সমাজকল্যাণমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৭, ৬ জুন ২০২২

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ১৭ কোটি মানুষের আস্থা অর্জন করেছেন। দেশ পরিচালনায় শেখ হাসিনার বিকল্প নাই। 

সোমবার ‌(৬ জুন) রাজধানীর আগারগাঁওয়ে সমাজসেবা অধিদফতর মিলনায়তনে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নব নিযুক্ত সচিব মো.জাহাঙ্গীর আলম এর সংবর্ধনা ও নবনিযুক্ত সহকারী সমাজসেবা অফিসারগণের ওরিয়েন্টেশন কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। 

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো.জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু এমপি। 

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা বিরোধী শক্তি দেশের ক্ষমতা দখল করে হাজার হাজার মুক্তিযোদ্ধাকে নির্বিচারে হত্যা করেছিল। দেশ থেকে মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুন্ঠিত করতে চেয়েছিলো, এ দেশের জনগণ তাদের ষড়যন্ত্র সফল হতে দেয়নি। 

বর্তমান সরকার জনগণের সরকার উল্লেখ করে মন্ত্রী বলেন, এ সরকার দেশের অসহায় দুস্থ মানুষের ভাগ্য পরিবর্তনে সমাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় ভাতার পরিমান ও ভাতা গ্রহীতার সংখা বাড়িয়েছে। ভাতা বিতরণে স্বচ্ছতার জন্য জিটুপি পদ্ধতিতে ভাতা বিতরণ করছে।

মন্ত্রী প্রধানমন্ত্রীর নেতৃত্বে পরিচালিত সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী তাঁর কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের আস্থা ও বিশ্বাস অর্জন করেছেন। 

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার নির্বাচনী ইশতেহারে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে কাজ করছে। জনগণের সার্বিক অধিকার দেয়ার জন্য প্রধানমন্ত্রী সংগ্রাম করে যাচ্ছেন। পরে মন্ত্রী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র তুলে দেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি