ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নাইট শিফটে অফিস চলছে ডিএসসিসিতে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৯, ২৫ অক্টোবর ২০১৮ | আপডেট: ২৩:৪৩, ২৫ অক্টোবর ২০১৮

গত সপ্তাহের বৃহস্পতিবার বন্ধ থাকলেও আজ আবারও কার্যক্রম চলছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নাইট শিফটের কার্যক্রম। চলতি মাসের ৪ অক্টোবর চালু হওয়ার পর থেকে চারটি বৃহস্পতিবারের মধ্যে আজসহ তিনটি বৃহস্পতিবারেই নাইট শিফটে কার্যক্রম চলছে ডিএসসিসিতে।

গত ৪ অক্টোবর পরীক্ষামূলক ভিত্তিতে আনুষ্ঠানিকভাবে নাইট শিফট কার্যক্রমের উদ্বোধন করেন ডিএসসিসি মেয়র সাঈদ খোকন। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার রাত ১১টা থেকে শুক্রবার ভোর ৫টা পর্যন্ত পরিচালিত হয় নাইট শিফটের কার্যক্রম। গেল বৃহস্পতিবার পূজার ছুটিতে এ কার্যক্রম না পরিচালিত হয়নি।

আজ বৃহস্পতিবারও নাইট শফটের কার্যক্রমের সূচনা করেন মেয়র সাঈদ খোকন। এ সময় তার সঙ্গে সিটি কর্পোরেশনের বিভিন্ন অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাগণসহ ডিএসসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় নগর ভবনে নিজ দাপ্তরিক কাজের পাশাপাশি সিটি কর্পোরেশনের বিভিন্ন কাজ তদারকি করেন মেয়র৷ নগর ভবন থেকে ফেসবুক লাইভের মাধ্যমে সিটি কর্পোরেশনের আওতাধীন বিভিন্ন এলাকার সরেজমিন কার্যক্রম তদারকি করেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন সাঈদ খোকন। বিশেষ করে পরিষ্কার পরিচ্ছিন্নতা এবং বর্জ্য অপসারণ কার্যক্রম বিশেষভাবে তদারকি করা হয়।

এসএইচএস/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি