ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

নারীর কাছে প্রিয় প্রেমিকের এই ৪ রোমান্টিক কথা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫০, ১ জুলাই ২০১৮ | আপডেট: ১০:১৫, ২ জুলাই ২০১৮

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে দু’জনের মাঝে রোমান্টিক ও আবেদনময় বিভিন্ন কথাবার্তা হয়ে থাকে। আর এর দরুনই ভালোলাগাগুলো আরও অনেক বেশি গাঢ় হয়ে ওঠে। নারীরা হয়তো মুখে প্রকাশ করেন না, কিন্তু এমন কিছু কথা আছে যেগুলো শুনতে ভীষণ ভালোবাসেন তারা।

বিশেষ করে প্রেমিকের মুখে ভালোবাসার সেই প্রকাশ ভীষণ আবেদনময় হয়ে ধরা দেয় নারীর চোখে। আসুন, তেমনই কিছু কথা সম্পর্কে বলা যেতে পারে-

১. তুমি আমার সুন্দর ছোট্ট পাখি:

পুরুষরা প্রায়ই এই কথাটি আদর করে বলে থাকেন আর নারীরা শুনতে বেশ পছন্দ করেন। পুরুষের ভালোবাসার এই ডাকে নারীরা সাড়া দেন লাজুকভঙ্গিতে। পুরুষরাও নারীদের খুশি করার জন্যই এভাবে বলে থাকেন।

২. যখন থেকে তুমি আমার জীবনে এসেছো আমার জীবনে উন্নতি হয়েছে:

এই কথাটি যখন কোনো নারী কোনো পুরুষের কাছ থেকে শুনে থাকেন তখন সে নিজেকে অনেক বেশি ভাগ্যবতী মনে করে থাকে। তাই প্রতিটি নারীই পুরুষদের এমন কথায় বেশ খুশি হয়ে থাকেন।

৩. তোমাকে খুব বেশি আকর্ষণীয় লাগছে:

পুরুষদের মুখ থেকে এই কথাটি শুনতে প্রতিটি নারীই অনেক আগ্রহ সহকারে বসে থাকেন যে কখন এই দামী কথাটি শুনতে পারবেন। তাকে সুন্দর বা আকর্ষণীয় লাগছে এই কথাটি অন্য কারো থেকে শুনতে যতটা না ভালো লাগে তার চেয়ে হাজারগুণ বেশি ভালো লাগে প্রেমিক পুরুষের মুখ থেকে শুনে। আর তাই তারা অনেক বেশি খুশি হয়ে থাকেন।

৪. সারাটি জীবন তোমাকে এভাবেই কাছে পেতে চাই:

পুরুষদের এমন আবেদনময় আহবানে নারীরা অনেক বেশি খুশি হয়ে থাকেন। তারা ভাবেন যে পুরুষটি তাকে সত্যিই অনেক বেশি ভালোবাসেন এবং এর প্রতিক্রিয়া হিসেবে তারাও অনেক বেশি ভালোবেসে থাকেন।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি