ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

পবিত্র রমজান উপলক্ষ্যে বাংলালিংক-এর বিশেষ অফার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪০, ৫ জুন ২০১৮

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক পবিত্র রমজান মাস উপলক্ষ্যে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারের ঘোষণা দিয়েছে। ‘অ্যামেজিং রমজান’  নামের একটি প্যাকেজ চালু করেছে বাংলালিংক। এর মাধ্যমে গ্রাহকরা রমযান সম্পর্কিত স্বাস্থ্য টিপস, ইসলাম সংক্রান্ত ফ্রি ভিডিও, ইফতার-সেহেরির সময়সূচি, নামাজের সময়সূচিসহ আরও নানা ধরনের ইসলামিক সেবা পাবেন।

এই সেবার জন্য গ্রাহকদের খরচ হবে দিন প্রতি ২ টাকা ৪৪ পয়সা। পুরো রমজান মাস জুড়েই চলবে এই অফার। *২২০০*১৪৩#  ডায়াল করে এই সেবাটি চালু করা যাবে।

এছাড়া ইফতারের আনন্দ দ্বিগুণ করতে গ্রাহকদের জন্য ‘বাই ওয়ান গেট ওয়ান (বোগো)’  অফারও চালু করেছে বাংলালিংক। বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা সিক্স সিজনস হোটেল, গ্র্যান্ড ওরিয়েন্টাল হোটেল, পিকাসো, লেকশোর হোটেল বনানী, প্লাটিনাম সুটস, হান্ডি ইন্ডিয়ান বিস্ট্রোসহ দেশের বিভিন্ন স্বনামধন্য হোটেল-রেস্টুরেন্টে ইফতার ও ডিনারের ক্ষেত্রে উপভোগ করতে পারবেন এই ‘বোগো’ অফার। সর্বমোট ১৮টি জনপ্রিয় হোটল-রেস্টুরেন্টে গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন বলে জানায় বাংলালিংক। নির্দিষ্ট কোড লিখে মেসেজ পাঠালেই বাংলালিংক গ্রাহকরা পুরো রমজান মাস জুড়ে এই সুবিধা পাবেন। বিস্তারিত জানা যাবে এই লিংকে

https://www.banglalink.net/en/priyojon-category?tid=155

এছাড়াও বিভিন্ন রেস্টুরেন্টের খাবারে হোম ডেলিভারির সুবিধা পেতে চাইলে সেখানেও বিশেষ মূল্যছাড় পাবেন বাংলালিংক গ্রাহকেরা। খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ‘হাংরিনাকি’-তে এই অফারটি পাওয়া যাবে। এক্ষেত্রে বাংলালিংক গ্রাহকরা প্রোমো কোডের মাধ্যমে দুই হাজার টাকার ওপরের খাবারের অর্ডারে ২০০ টাকার ছাড় পাবেন। এছাড়া অন্যান্য যেকোন পরিমাণ খাবার কেনাকাটায় নিশ্চিত ৫০ টাকা ছাড় পাবেন প্রিয়জন গ্রাহকরা। এর পাশাপাশি প্রিয়জন গ্রাহকরা ঈদ উপলক্ষ্যে দেশজুড়ে ৩৫০টিরও বেশি প্রিয়জন পার্টনারদের কাছ থেকে কেনাকাটায় ৫৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন।

এসব অফারের বিষয়ে বাংলালিংক-এর হেড অফ বেইজ ম্যানেজমেন্ট শাহরিয়ার হাসান বলেন, “পবিত্র রমজান মাসে গ্রাহকদের প্রয়োজনের কথা মাথায় রেখে বাংলালিংক বিভিন্ন অফার নিয়ে এসেছে। দেশজুড়ে বেশ কিছু সংখ্যক জনপ্রিয় সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে চুক্তির মাধ্যমে বাংলালিংক গ্রাহকদের বিভিন্ন সুবিধা প্রদান করবে পুরো রমজান মাস জুড়ে। আমরা আশা করছি, অফারগুলি রমজান মাসে গ্রাহকদের বিভিন্ন চাহিদা পূরণে সাহায্য করবে।”

গ্রাহকদের জীবনযাত্রার মান বৃদ্ধির লক্ষ্যে ভবিষ্যতেও বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ আকর্ষণীয় অফার চালু করার কথা জানায় বাংলালিংক।

//এস এইচ এস//

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি