ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

প্রধান বিচারপতির বাসায় আইনমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৮, ৫ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৯:৫৪, ৫ অক্টোবর ২০১৭

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ছুটিতে যাওয়ার পর দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞার সঙ্গে দেখা করেছেন আইনমন্ত্রী অ্যাডবোকেট আনিসুল হক।

বৃহস্পতিবার দুপুরে আইনমন্ত্রী প্রথমে সুপ্রিম কোর্টে গিয়ে দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিয়ার সঙ্গে সাক্ষৎ করেন। পরে হেয়ার রোডে প্রধান বিচারপতির বাসভবনে গিয়ে সিনহার সঙ্গে সাক্ষাৎ করেন।

সুপ্রিম কোর্টে গিয়ে দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞার সঙ্গে দেখা করে তাকে পূর্ণ সহযোগিতার আশ্বাস দেন আইনমন্ত্রী। প্রায় আধা ঘণ্টা সেখানে কাটিয়ে বিকাল ৪টার ৪০ মিনিটে আইনমন্ত্রী যখন বেরিয়ে আসছিলেন, প্রধান বিচারপতিকে তখন লনে বেরিয়ে এসে তাকে বিদায় জানাতে দেখা যায়।

তবে প্রধান বিচারপতির বাসভবন থেকে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি আনিসুল হক।

এর আগে সুপ্রিম কোর্টে গিয়ে দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে আইনমন্ত্রী সাংবাদিকদের বলেন, “তিনি দায়িত্বভার গ্রহণ করেছেন। তার সাথে আমার মতবিনিময় করা… দিস ইজ পার্ট অব রিচ্যুয়াল। সেই কারণে আমি উনার সঙ্গে দেখা করেছি। উনি যে দায়িত্ব পালন করবেন সেই দায়িত্ব পালনে আমার সম্পূর্ণ সহযোগিতার কথা বলেছি।”

 

টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি