ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইইবি`র নবনির্বাচিত নেতৃবৃন্দদের শ্রদ্ধা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৫, ২ মার্চ ২০২০

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর দ্বিবার্ষিক (২০২০-২১ মেয়াদের) নির্বাচনে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের (বিপিপি) মনোনীত প্যানেল নিরঙ্কুশ জয় লাভ করে আইইবি’র প্রেসিডেন্ট এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুরের নেতৃত্বে নবনির্বাচিত নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন। 

সোমবার (৩ মার্চ) বিকেলে রাজধানীর ধানমন্ডি ৩২ নাম্বারে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন আইইবি’র নবনির্বাচিত নেতৃবৃন্দ। 

এসময় উপস্থিত ছিলেন আইইবি’র প্রেসিডেন্ট এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর, সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, নবনির্বাচিত প্রেসিডেন্ট প্রকৌশলী নুরুল হুদা, সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহাদাৎ হোসেন (শিবলু), বিবিপি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ড. প্রকৌশলী মো. হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. নুরুজ্জামান,আইইবি ঢাকা কেন্দ্রের নবনির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী মোল্লা মোহাম্মদ আবুল হোসেন, সম্মানী সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার প্রমুখ।

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে আইইবি’র প্রেসিডেন্ট এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর বলেন, আইইবি’র নব নির্বাচিত কমিটি সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় কাজ করে যাবেন। আমাদের এই বিজয় হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার বিজয়। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবিলা করে আইইবি তার লক্ষ্য অর্জনে কাজ করে যাবে। কোন ষড়যন্ত্রই আমাদের লক্ষ্য থেকে বিচ্যুত করতে পাবে না। নবনির্বাচিত নেতারা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করে যাবেন।

কেআই/আরকে 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি