ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বসিলায় ‘জঙ্গি আস্তানায়’ বিস্ফোরণে নিহত ১

প্রকাশিত : ১০:৫২, ২৯ এপ্রিল ২০১৯ | আপডেট: ১১:৪১, ২৯ এপ্রিল ২০১৯

রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা মেট্রো হাউজিংয়ে বোমা বিস্ফোরণে একজন নিহত হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

বাড়িটির ভেতরে এখন সুইফট (বোম ডিসপোজাল ইউনিটের অভিযান চলছে। বোমা বিস্ফোরণে একজনের লাশের বডির বিভিন্ন অংশ পড়ে আছে। তবে ভেতরে কতজনের লাশ আছে সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলেনি বাহিনীটি।

এব্যাপারে জানতে চাইলে, র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার মুখপাত্র কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, বাড়িটির ভেতরে এখন সুইফট (বোম ডিসপোজাল ইউনিটের তল্লাশি) চলছে। বোমা বিস্ফোরণে একজনের লাশের বডির বিভিন্ন অংশ পড়ে আছে। তবে ভেতরে কতজনের লাশ আছে সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলেনি বাহিনীটি।

বাড়ির মালিক ওহাব জানিয়েছেন, দেড় মাস আগে ভ্যানচালক পরিচয় দিয়ে টিনশেড বাসা ভাড়া নিয়েছিল দুই ব্যক্তি। গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিনগত রাত সাড়ে ৩টার দিকে ওই বাড়িটি ঘিরে ফেলে আইনশৃঙ্খলা বাহিনী। আশপাশের বাসিন্দাদের নিরাপদ দূরত্বে সরিয়ে নেয়া হয়েছে।
বাড়ির কেয়ারটেকারসহ দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সকাল সোয়া ৯টার দিকে বাড়িটিতে কমান্ডো ও বোমা নিষ্ক্রিয়করণ দল প্রবেশ করেছে।

টিআর/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি