ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বহিষ্কৃত যুবলীগ নেতা খালেদ ৩ দিনের রিমান্ডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৫, ১৬ জুন ২০২০

ক্যাসিনোকাণ্ডে আলোচিত ও বহিষ্কৃত যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়ার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১৬ জুন) ঢাকা মহানগর হাকিম (ভার্চুয়াল আদালত) জিয়াউর রহমান শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাশিমপুর হাই সিকিউরিটি কারাগার থেকে খালেদকে উপস্থিত দেখানো হয়। তার সাথে কারা কর্তৃপক্ষ ছিলেন। এ সময় মতিঝিল থানার অর্থপাচার মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন সিআইডি পুলিশের উপ-পরিদর্শক রাশেদুর রহমান। অপরদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মতিঝিল থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোতালেব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মতিঝিল থানার অর্থপাচার মামলায় রোববার খালেদকে গ্রেফতার দেখানো পূর্বক সাত দিনের রিমান্ড আবেদন করে সিআইডি। ওইদিন আদালতে আবেদনটি উপস্থাপন করা হলে বিচারক আজ মঙ্গলবার এ বিষয় শুনানির জন্য দিন ধার্য করেন। শুনানি শেষে বিচারক তাকে অর্থপাচার মামলায় গ্রেফতার দেখানোপূর্বক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি