ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচন ১০ মার্চ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৩, ১৪ ডিসেম্বর ২০১৭

তথ্যপ্রযুক্তি শিল্পের সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ২০১৮-২০২০ মেয়াদের কার্যনির্বাহী কমিটি ও আটটি শাখা কমিটির নির্বাচন ২০১৮ সালের ১০ মার্চ অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার বিসিএস নির্বাচন বোর্ড ২০১৮-২০২০ মেয়াদে কার্যনির্বাহী কমিটি এবং শাখা কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে। বিসিএস এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নির্বাচনী তফসিল অনুসারে প্রাথমিক ভোটার তালিকা ২০১৮ সালের ১৮ জানুয়ারি এবং চূড়ান্ত ভোটার তালিকা একই বছরের ৩০ জানুয়ারি প্রকাশ করা হবে।

নির্বাচনে মনোনয়ন জমা দেওয়া যাবে আগামী ৩০ জানুয়ারি থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

প্রসঙ্গত, সিলেট, রাজশাহী, কুমিল্লা, চট্টগ্রাম, ময়মনসিংহ, বরিশাল, খুলনা এবং যশোরে বিসিএস-এর শাখা রয়েছে।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন সেটকম কম্পিউটার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক স্বদেশ রঞ্জন সাহা। বোর্ডর সদস্য হিসেবে দি কম্পিউটার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী এবং মাসনুনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম দায়িত্ব পালন করছেন।

নির্বাচনী আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে সিপ্রোকো কম্পিউটারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার এবং সদস্য হিসেবে লীডস কর্পোরেশন লিমিটেডের চেয়ারম্যান শেখ আব্দুল আজিজ এবং কম্পিউটার ডিভাইস অ্যান্ড টেকনোলজির স্বত্বাধিকারী একেএম শামসুল হুদা দায়িত্ব পালন করছেন।

 

 

আর/এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি