ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাগেরহাটে নানা কর্মসূচির মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালিত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৭, ১৫ আগস্ট ২০১৯ | আপডেট: ১২:৩৪, ১৫ আগস্ট ২০১৯

বাগেরহাটে নানা কর্মসূচির মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে দিবসটি উপলক্ষে বাগেরহাটে জেলা প্রশাসনের উদ্যোগে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টায় কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে রাজনৈতিক ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতারা। পরে শহরে জেলা প্রশাসনের ব্যানারে শোক র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে আলোচনা সভায় মিলিত হয়।

র‌্যালিতে জেলা আওয়ামী লীগের সভাপতি বাগেরহাট-৪ আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন, জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সিভিল সার্জন জি কে এম সামসুজ্জামান, পাউবোর নির্বাহী প্রকৌশলী নাহিদউজ্জামান খান, সওজের নির্বাহী প্রকৌশলী আনিসুজ্জামান মাসুদ, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিনসহ রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা অংশ নেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি