ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

বাজারে এলো স্যামসাং এর নতুন ওয়াশিং মেশিন ফ্লেক্সওয়াশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৮, ২০ মার্চ ২০১৮ | আপডেট: ২১:৫০, ২০ মার্চ ২০১৮

বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো ফ্ল্যাগশিপ ওয়াশিং মেশিন নিয়ে এলো প্রযুক্তি পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্যামসাং। বাংলাদেশ থেকে ‘ফ্লেক্সওয়াশ’ নামের এই ওয়াশিং মেশিনটির প্রি-অর্ডার নিচ্ছে স্যামসাং।

এক বিবৃতিতে স্যামসাং জানায়, এই নতুন ওয়াশিং মেশিনে রয়েছে ওয়াশার ড্রায়ার কম্বিনেশন এবং দুইটি ওয়াশার। তিনটি দরজার ফ্লেক্সওয়াশ ওয়াশিং মেশিনে একজন ব্যবহারকারী একসাথে অনেক কাপড় পরিষ্কার করতে পারবেন।   

ফ্লেক্সওয়াশ ওয়াশিং মেশিনটির ধারণক্ষমতা ২১ কেজি। এতে রয়েছে স্যামসাং- এর চারটি মূল লন্ড্রি প্রযুক্তি- ইকো-বাবল, বাবল সোক, অ্যাডওয়াশ এবং ভাইব্রেশন রিডাকশন টেকনোলজি (ভিআরটি প্লাস)। চারটি মূল লন্ড্রি প্রযুক্তি সমৃদ্ধ এই ফ্লেক্সওয়াশ ওয়াশিং মেশিনের সাহায্যে একজন ব্যবহারকারী খুব দ্রুত এবং কার্যকরী উপায়ে কাপড় পরিষ্কার করতে পারবেন।

এছাড়াও এ ওয়াশিং মেশিনের সাহায্যে ব্যবহারকারী যে কোন কঠিন দাগ এবং ময়লা খুব সহজেই উঠিয়ে ফেলতে পারবেন বলে দাবি স্যামসাং এর। ওয়াশিং মেশিনের কার্যক্ষমতাকে দ্রুততর এবং শব্দহীন করতে এতে আছে ভিআরটি প্লাস টেকনোলোজি। এছাড়াও মেশিন চলাকালীন একজন ব্যবহারকারী অতিরিক্ত ডিটারজেন্ট এবং সফটেনারও যোগ করতে পারবেন এতে।

ওয়াশিং মেশিনটির সবথেকে আকর্ষণীয় দিক হল স্মার্টফোনের মাধ্যমে এটির নিয়ন্ত্রণ যোগ্যতা। স্মার্টকন্ট্রোল টেকনোলোজির মাধ্যমে একজন ব্যবহারকারী স্মার্টফোন অ্যাপের সাহায্যে যেকোন জায়গা থেকে এটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন। ওয়াশিং পরিচালনা এবং অন্যান্য নিয়ন্ত্রণ কাজ স্মার্টফোনেই করা যাবে।

এছাড়াও এই অ্যাপের মাধ্যমে ওয়াশিং শুরু বা বিরতি, অ্যালার্ম সেট এবং প্রোগ্রাম নির্বাচনও করা যাবে।
ফ্লেক্সওয়াশ-এর ডিজিটাল ইনভার্টার মোটর শক্তি সঞ্চয় নিশ্চিত করে এবং মেশিন চলাকালীন কম কম্পন এবং শব্দ তৈরি করে।

বাংলাদেশে ফ্লেক্সওয়াশ ওয়াশিং মেশিনের মূল্য নির্ধারণ করা হয়েছে ১,৫৯,৯০০ টাকা। প্রি-বুক করার জন্য গ্রাহকদের ১০% অগ্রীম জমা দিতে হবে। সর্বোচ্চ ১৮ মাসের কিস্তিতে বিনা ইন্টারেস্টে কেনা যাবে ওয়াশিং মেশিনটিকে। প্রত্যেক প্রি-বুক এর সাথে গ্রাহকরা গ্যালাক্সি ট্যাব এ৭ এবং স্যামসাং ভ্যাকুয়াম ক্লিনার উপহার হিসেবে বিনামূল্যে পাবেন।

এই ওয়াশিং মেশিনে ১০ বছরের ডিজিটাল ইনভার্টার মোটরের ওয়ারেন্টি পাওয়া যাবে।  

//এস এইচ এস//এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি