ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বাজারে নতুন মডেলের স্মার্ট ফোন আনল ইনফিনিক্স

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৮, ২২ ডিসেম্বর ২০১৭

বাংলাদেশের বাজারে নতুন মডেলের স্মার্টফোন এনেছে ইনফিনিক্স। ইনফিনক্স স্মার্ট এবং ইনফিনিক্স নোট-৪ নামের দুইটি নতুন মডেলের হ্যান্ডসেট বাজারজাত করলো প্রতিষ্ঠানটি।

এ উপলক্ষ্যে রাজধানীর একটি হোটেলে গ্রাহক সম্মেলনের আয়োজন করে ইনফিনিক্স বাংলাদেশ। এ সম্মেলনে আমন্ত্রণ জানানো হয় প্রায় ১০০ গ্রাহকে। ইতোমধ্যে ইনফিনিক্সের কোন না কোন মডেলের হ্যান্ডসেট ব্যবহার করছেন এসব গ্রাহকেরা।

ইনফিনিক্স স্মার্ট মডেলে আছে এক জিবি র‍্যাম, ১৬ জিবি রম। সঙ্গে আছে তিন হাজার ৬০ মিলি এপমিয়ারের নন-রিমুভেবল ব্যাটারি। সামনে দুইটি স্পিকার বিশিষ্ট পাঁচ ইঞ্চি পর্দার এ ফোনের দাম সাত হাজার ৯০০ টাকা।

আর নোট-৪ মডেলে আছে তিন জিবি র‍্যাম, সঙ্গে ৩২ জিবি রম। চার হাজার ৩০০ মিলি এম্পিয়ারের এ ফোনটিতে আছে পাঁচ দশমিক সাত ইঞ্চি আইপিএস পর্দা। এক দশমিক তিন গিগা হার্টজের অক্টাকোর প্রসেসরের সঙ্গে আছে টাচ স্কিন সেন্সর এবং দ্রুত সময়ে চার্জ হওয়ার বিশেষ সুবিধা।

অনুষ্ঠানে ইনফিনিক্স বাংলাদেশের ভারপ্রাপ্ত কান্ট্রি ম্যানেজার সাইফ মোহাম্মদ ইমরান খান ইটিভি অনলাইনকে বলেন, "বাংলাদেশের মানুষদের খুবই কম এবং সাশ্রয়ী মূল্যে উন্নত কনফিগারেশ এবং উন্নতমানের স্মার্টফোন দেওয়াই আমাদের উদ্দেশ্য। আমরা চেষ্টা করছি এদেশের মানুষকে যেন ভাল মানের মুঠোফোন কিনতে বেশি টাকা খরচ করতে না হয়।"

উল্লেখ্য, ২০১২ সালে প্রতিষ্ঠিত চায়না ভিত্তিক মোবাইল নির্মাণকারী প্রতিষ্ঠান ইনফিনিক্স ২০১৬ এর ডিসেম্বরে বাংলাদেশে তাদের যাত্রা শুরু করে। এখন পর্যন্ত বাংলাদেশে তাদের পাঁচ হাজারের ওপরে গ্রাহক আছে বলে জানায় প্রতিষ্ঠানটি। এছাড়াও মোবাইলটির ৩০টি দেশে কয়েক কোটি গ্রাহক আছে।

এসএইচএস/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি