ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বাবা-মেয়ে হত্যা : স্ত্রীর প্রেমিক আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৯, ৩ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৬:১৩, ৩ নভেম্বর ২০১৭

রাজধানীর বাড্ডায় বাবা-মেয়ে খুনের ঘটনায় নিহতের স্ত্রী আরজিনার পরকীয়া প্রেমিক প্রধান সন্দেহভাজন প্রতিবেশি শাহিনকে খুলনা থেকে আটক করেছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার সকাল ৬টার দিকে রাজধানীর উত্তর বাড্ডার ময়নারবাগের ৩০৬ পাঠান ভিলার ৩ তলার ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয় জামিল (৩৮) ও তার মেয়ের নুসরাতের মরদেহ।

এসআই শাখাওয়াত হোসেন বলেন, আজ শুক্রবার সকালে শাহিনকে খুলনা থেকে গ্রেফতার করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার নিহত জামিলের ভাই শেখ শামীম হোসেন বাদী হয়ে নিহতের স্ত্রী আরজিনা বেগম ও তার পরকীয়া প্রেমিক শাহিন মল্লিককে আসামি করে বাড্ডা থানায় একটি মামলা দায়ের করেন। এদিন রাতেই ৩০২/৩৪ ধারায় মামলাটি নথিভুক্ত হয়। এরপর আরজিনা বেগমকে গ্রেফতার দেখানো হয়।

তিনি বলেন, ঘটনার পর থেকে শাহীনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করছে পুলিশ। স্ত্রী আরজিনা ও তার প্রেমিক শাহিনের যোগসাজশে জোড়া খুন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, জামিলের বাড়ি গোপালগঞ্জ সদরের করপাড়া ইউনিয়নের বনপাড়া গ্রামে। পাঠান ভিলার ৩ তলায় দুটি কক্ষে ভাড়া থাকতেন বেসরকারি একটি অফিসের গাড়ি চালক জামিল। গত কোরবানীর ঈদের পর স্ত্রী আরজিনা (৩০), মেয়ে নুসরাত (৭) ও ছেলে আলফিকে (৩) নিয়ে ওই বাসায় উঠেন জামিল।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি