ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

বাসযোগ্য পৃথিবী গড়ার অঙ্গীকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২১, ৬ জানুয়ারি ২০২১ | আপডেট: ২১:২৫, ৬ জানুয়ারি ২০২১

পরিবেশের সুরক্ষা নিশ্চিত করার পাশাপাশি বাসযোগ্য পৃথিবী গড়ার অঙ্গীকার ব্যক্ত করেছে নবগঠিত আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি। বুধবার (৬ জানুয়ারি) সকালে নবগঠিত উপ-কমিটির সদস্যরা ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এই অঙ্গীকার করেন।

উপ-কমিটির চেয়ারম্যান ড. খন্দকার বজলুল হক ও সদস্য সচিব দেলোয়ার হোসেনের নেতৃত্বে অন্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নবঘোষিত কমিটির সদস্য বাহাদুর ব্যাপারী, ডা. আফতাব আলী, বিমান রায়, মিহির কান্তি ঘোষাল, ব্যারিস্টার ফারজানা মাহমুদ, মাসুদ পথিক, মুন্সি সেলিম হোসেন, উৎপল সাহা, মাজারুল ইসলাম মানিক, সুজন হাজং, সৈয়দ হেমায়েত হোসেন, নিয়াজ জামান সজিব প্রমুখ।

এসময় সদস্য সচিব দেলোয়ার হোসেন বলেন- সরকার প্রধানের এই উন্নয়ন অগ্রগতির পাশাপাশি পরিবেশকে সুরক্ষা দিয়ে বাসযোগ্য বাংলাদেশ নির্মাণ করবো। আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা শেষে এটাই আমাদের অঙ্গীকার।

তিনি বলেন- নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সুন্দর ও সমৃদ্ধি বাংলাদেশ বিনির্মাণে অঙ্গীকার করেছিলেন, দীর্ঘ একযুগ রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে সবগুলো বাস্তবায়ন করেছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি