ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিএনপির এবারের টার্গেট খাওয়া ভবন: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫২, ২৫ সেপ্টেম্বর ২০১৮

বিএনপি-জামায়াত জোট সময়কার ‘দুর্নীতি’র সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এক সময় হাওয়া ভবন সৃষ্টি করে লুটপাট করেছিল। এখন আবার চক্রান্তের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে। তাদের এবারের টার্গেট হলো, খাওয়া ভবন সৃষ্টি করা। বাংলার জনগণ তাদের এই অপতৎপরতা সফল হতে দেবে না বলেও মন্তব্য করেন তিনি।

আজ মঙ্গলবার দুপুর ১২টায় নোয়াখালীর কবিরহাট উপজেলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর বাসভবনে আয়োজিত এক নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আন্দোলন সংগ্রামে ব্যর্থ বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন ঘরে ডুকে গেছে। তারা এখনও তাদের নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে কোনো আন্দোলন করতে পারেনি। তারা নির্বাচন নিয়ে কী আন্দোলন করবে?

বৃহত্তর জাতীয় ঐক্য প্রক্রিয়ায় যুক্ত নেতাদের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পাঁচমিশালী নেতৃত্বে জনগণের আস্থা নেই। এই যে ১০ দল, ২০ দল, তাদের নেতা কে? নেতৃত্ব দেবে কে? নেতা ছাড়া আন্দোলন হয় নাকি?

প্রসঙ্গত, প্রসঙ্গত, নির্বাচনকে সামনে রেখে বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তোলার চেষ্টা করছে যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারা সভাপতি বদরুদ্দোজা চৌধুরী, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, জাসদ সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ। তাদের সঙ্গী হওয়ার চেষ্টায় রয়েছে রাজপথের বিরোধী দল বিএনপি। এর সমালোচনা করে ওবায়দুল কাদের গতকাল কক্সবাজারে এক অনুষ্ঠানে বলেছিলেন, জাতীয় ঐক্যের নামে জগাখিচুরির সৃষ্টি হয়েছে। এই ঐক্য টিকবে কি-না এ নিয়ে সন্দেহ প্রকাশ করেন তিনি।

আজকের সভায় তিনি বলেন, বি. চৌধুরী-ড.কামালদের পাঁচমিশালী নেতৃত্বে জনগণের আস্থা নেই। এই ঐক্য টিকবে না।

সভায় সভাপতিত্ব করেন কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন একরামুল করিম চৌধুরী, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি