ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বিএসএমএমইউয়ে তৃতীয় দিনে ৮৯৮ জনের টিকা গ্রহণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৭, ৮ ফেব্রুয়ারি ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আজ ৮৯৮ জন করোনা ভাইরাস টিকা গ্রহণ করেছেন। এ কর্মসূচীর তৃতীয় দিনে মোট টিকা গ্রহণকারীর সংখ্যা ১৬৫৭ জনে দাঁড়াল।

সোমবার (৮ ফেব্রুয়ারি) রাজধানীর মিন্টু রোডস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে ৮টি বুথে তারা এই টিকা নেন। গতকাল রোববার টিকা নিয়েছেন ৫৬০ জন।

সোমবার দুপুরে টিকাদান কর্মসূচীর কার্যক্রম পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। এসময় উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া জানান, এখানে প্রতিদিন ১০০০ থেকে ১২০০ জনের টিকা প্রদানের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া মানুষের সুবিধার্থে ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠু ও নির্বিঘ্নে করতে সব ধরণের পদক্ষেপ নেয়া হয়েছে।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে তথ্যকেন্দ্র, ওয়েটিং রুম, ৮টি বুথ, পোস্ট কোভিড অপেক্ষাগার, ৮ শয্যার সিকবে, ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন ও ইন্টারনাল মেডিসিন বিশেষজ্ঞসহ বিভিন্ন বিষয়ের বিশেষজ্ঞদের সমন্বয়ে ২টি চিকিৎসক টিম, ৪টি এইচডিইউ, কেবিন ব্লকে ৪টি শয্যা ও ২টি এ্যাম্বুলেন্স এর ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও মানুষের সুবিধার্থে স্পট রেজিস্ট্রেশনেরও ব্যবস্থা রাখা হয়েছে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি