ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আইইবি’র নির্বাচন ২০২০-২১

বিপিপি প্যানেলকে জয়ী করতে ঐক্যবদ্ধ প্রকৌশলীরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৩, ১৫ জানুয়ারি ২০২০

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর ২০২০-২১ মেয়াদের নির্বাচনে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রকৌশলীদের সংগঠন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের (বিপিপি) পূর্ণাঙ্গ প্যানেল পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের (বিপিপি) পূর্নাঙ্গ প্যানেলকে জয়ী করতে মহান মুক্তিযুদ্ধের চেতনায়  বিশ্বাসী  প্রকৌশলীরা এক সাথে কাজ করার অঙ্গিকার করেন। বুধবার (১৫ জানুয়ারি) বিকেলে রাজধানীর আইইবির মিলনায়তনে এই পরিচিতি অনুষ্ঠান আয়োজন করা হয়।

আইইবি’র নির্বাচনে বিপিপি ইঞ্জিনিয়ার মো. নূরুল হুদাকে প্রেসিডেন্ট এবং ইঞ্জিনিয়ার মো. শাহাদাৎ হোসেন শিবলুকে সম্মানী সাধারণ সম্পাদক করে ১০ সদস্যের পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করে। আইইবি ঢাকা কেন্দ্রে বিপিপি ইঞ্জিনিয়ার মোল্লা মোহাম্মদ আবুল হোসাইনকে চেয়ারম্যান এবং ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাশারকে সম্মানী সম্পাদক করে প্যানেল ঘোষণা করা হয়েছে। এছাড়া আইইবির ৭টি প্রকৌশল বিভাগেও পূর্ণাঙ্গ প্যানেল দিয়েছে বিপিপি।

প্যানেল পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বাংলাদেশ জাতীয় সংসদের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও  বাংলাদেশ জাতীয় সংসদের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর। অনুষ্ঠানে বিপিপির সভাপতি প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে সঞ্চালনা করেন বিপিপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান ।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে আমরা নেত্রীকে আইইবি’র নির্বাচনে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের পূর্ণ প্যানেল জয় উপহার দিতে চাই। এই জন্য বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের পূর্ণ প্যানেল যেন জয় লাভ করে সেই জন্য আমরা প্রকৌশলীরা ঐক্যবদ্ধ।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি