ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

বুধবার সিপিবির ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রকাশিত : ১৯:১৪, ৫ মার্চ ২০১৯

আগামীকাল বুধবার বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) ৭১তম প্রতিষ্ঠা দিবস। এ উপলক্ষে পার্টির পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।

সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বিবৃতিতে দেশের শ্রমিক, কৃষক, ক্ষেতমজুরসহ সর্বস্তরের মানুষের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। বিগত দিনে পার্টির পতাকা সমুন্নত রাখতে গিয়ে যারা মৃত্যুবরণ করেছেন, তাদের স্মৃতির প্রতি নেতারা গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

নেতারা জানান, আওয়ামী লীগ ও বিএনপিকেন্দ্রিক দ্বি-দলীয় মেরুকরণের বাইরে বাম গণতান্ত্রিক বিকল্প বলয় গড়ে তোলার কঠিন ও জটিল পথ পরিক্রমায় নানা তৎপরতায় সিপিবি তার প্রচেষ্টা অব্যাহত রেখেছে। দেশ ও জাতির কাক্সিক্ষত মুক্তির জন্য সমাজতন্ত্রের লক্ষ্যে বিপ্লবী গণতান্ত্রিক পরিবর্তন সাধনে সিপিবি কাজ করছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাল বিকেল ৪টায় রাজধানীর কমরেড মণি সিংহ সড়কের মুক্তি ভবনের মৈত্রী মিলনায়তনে আলোচনা সভায় বক্তব্য রাখবেন কামাল লোহানী, মনজুরুল আহসান খান, সহিদুল্লাহ চৌধুরী, পঙ্কজ ভট্টাচার্য, খালেকুজ্জামান ও মোহাম্মদ শাহ আলম। সভাপতিত্ব করবেন মুজাহিদুল ইসলাম সেলিম।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি